বড় খবর

৪ মে থেকে দেশের বাছাই করা গন্তব্যে বিমান পরিষেবা চালু করবে এয়ার ইন্ডিয়া

“সারা বিশ্বে চলতে থাকা জরুরি অবস্থার কথা মাথায় রেখে ৩ মে এবং ৩১ মে পর্যন্ত যথাক্রমে দেশের মধ্যে এবং আন্তর্জাতিক সমস্ত গন্তব্যে বিমান পরিষেবা বন্ধ রাখা হবে”

আগামী ৪ মে থেকে দেশের মধ্যে বাছাই করা কিছু গন্তব্যে বিমান পরিষেবা চালু করতে চলেছে এয়ার ইন্ডিয়া। পয়লা জুন থেকে চালু হচ্ছে বিশেষ কিছু পথে আন্তর্জাতিক বিমান পরিষেবা। দেশের দ্বিতীয় দফার লকডাউনের মধ্যেই এই ঘোষণা করল এয়ার ইন্দিয়া কর্তৃপক্ষ।

বিমান সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, “সারা বিশ্বে চলতে থাকা জরুরি অবস্থার কথা মাথায় রেখে ৩ মে এবং ৩১ মে পর্যন্ত যথাক্রমে দেশের মধ্যে এবং আন্তর্জাতিক সমস্ত গন্তব্যে বিমান পরিষেবা বন্ধ রাখা হবে”। শনিবার থেকে সংস্থার ওয়েবসাইটেও একই তথ্যের উল্লেখ করা হয়েছে।

করোনা ভাইরাসের সংক্রমণ কমাতে দেশ জুড়ে গত ২৫ মার্চ থেকে লকডাউন জারি হয়েছে। প্রথমে টানা ২১ দিনের লকডাউন, পরে দ্বিতীয় দফায় ফের ১৯ দিনের লকডাউন জারি করা হয়েছে। তখন থেকেই দেশের সব প্রান্তে এবং আন্তর্জাতিক সমস্ত বিমান পরিষেবা অনির্দিষ্ট কালের জন্য বন্ধ করা হয়েছিল।

প্রথম দফার লকডাউন চলাকালীন কেন্দ্র জানিয়েছিল ১৪ এপ্রিলের পর লকডাউনের মেয়াদ আর না বাড়ানো হলে তারপর থেকে বিভিন্ন বিমান সংস্থা দেশের মধ্যে বিমানের টিকিট বুক করা শুরু করতে পারবে। শুক্রবার    এক ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে এই কথা জানিয়েছেন অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী হরদীপ সিং পুরি।

Get the latest Bengali news and Business news here. You can also read all the Business news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Air india opens bookings on select domestic routes from may 4 intl from june 1

Next Story
দেশজুড়ে লকডাউন! প্রিমিয়াম জমার সময়সীমা বাড়াল এলআইসি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com