বড় খবর

মার্কিন মুলুকে আটক ২০০ কর্মী-পরিবারকে ফেরাচ্ছে ইনফোসিস

সান ফ্রানসিসকো থেকে ইনফোসিসে কর্মরত কর্মী এবং পরিবারকে বিশেষ চার্টাড বিমানে করে ফেরানো হচ্ছে।

করোনা ভাইরাসের জেরে মার্কিন যুক্তরাষ্ট্রে আটকে থাকা ২০০ জন কর্মী এবং তাঁদের পরিবারকে ফেরাচ্ছে আইটি সংস্থা ইনফোসিস। এমনটাই জানিয়েছে সংস্থার উচ্চপদস্থ এক আধিকারিক। সান ফ্রানসিসকো থেকে ইনফোসিসে কর্মরত কর্মী এবং পরিবারকে বিশেষ চার্টাড বিমানে করে ফেরানো হচ্ছে।

সোমবার সকাল থেকেই এই প্রক্রিয়া শুরু হয়েছে। বুধবার প্রবাসে আটক কর্মীরা ফিরবেন বেঙ্গালুরুতে এমনটাই খবর। রিটেইল, সিপিজি এবং লজিস্টিক সমীর গোসাবি লিঙ্কডিন- এ একটি পোস্ট-এ জানান যে, “গত রাতেই ইনফোসিসের চার্টার্ড বিমান সান ফ্রান্সিসকো থেকে ছেড়েছে। কয়েক শতাধিক কর্মী এবং তাঁদের পরিবার নিয়ে বুধবার বিমানটি পৌঁছবে বেঙ্গালুরুতে।”

এই বিষয়ে এখনও ইনফোসিসের তরফে কিছু জানান হয়নি। সূত্রের খবর, কর্মী এবং পরিবার মিলিয়ে মোট ২০৬ জনকে ফিরিয়ে আনা হচ্ছে। জানা গিয়েছে করোনাভাইরাসের জেরে বিমান পরিষেবা বন্ধ হওয়ার কারণে মার্কিন মুলুকে আটকা পরে গিয়েছিলেন ইনফোসিস কর্মীরা। এদের মধ্যে কেউ অনসাইটে কাজ করতেন কেউ আবার মিটিংয়ের জন্য আমেরিকায় গিয়েছিলেন।

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Business news here. You can also read all the Business news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Coronavirus pandemic infosys brings back over 200 employees their families from us via chartered flight

Next Story
ভারতের নয়া ই-কমার্স নীতিতে চাপ বাড়তে পারে গুগল-অ্যামাজনে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com