scorecardresearch

বড় খবর

ভয়াবহ পথ দুর্ঘটনায় নিহত টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি

দ্রুতগতির মার্সিডিজ নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা খায়।

ভয়াবহ পথ দুর্ঘটনায় নিহত টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি
প্রখ্যাত শিল্পপতি এবং টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি রবিবার ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় নিহত।

বিরাট দুঃসংবাদ ভারতীয় শিল্পমহলে। প্রখ্যাত শিল্পপতি এবং টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি রবিবার ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় নিহত। আহমেদাবাদ থেক মুম্বই আসার পথে পালঘর জেলায় তাঁর গাড়ি রাস্তায় একটি ডিভাইডারে লাগে নিয়ন্ত্রণ হারিয়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাইরাসের। স্থানীয় পুলিশ সূত্রে এমনটাই জানা গিয়েছে।

আহমেদাবাদ থেকে একটি মার্সিডিজ গাড়িতে চেপে আসছিলেন তিনি। পুলিশ জানিয়েছে, এদিন দুপুর সোয়া তিনটে নাগাদ এই গাড়ি দুর্ঘটনা হয়। আহমেদাবাদ থেকে মুম্বইয়ের দিকে আসছিলেন তিনি। সূর্য নদীর উপর একটি ব্রিজে এই দুর্ঘটনা হয়। দ্রুতগতির মার্সিডিজ নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা খায়।

সাইরাসের সঙ্গে আরও তিনজন ছিলেন গাড়িতে। চালক-সহ মোট চার জন ছিলেন গাড়িতে। সাইরাসের সঙ্গে নিহত হয়েছেন জাহাঙ্গির বিনশাহ পান্ডোল, বাকি চালক-সহ দুজন আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের গুজরাটের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাইরাসের পরিবারে রয়েছেন তাঁর স্ত্রী এবং দুই ছেলে। তাঁর একজন ঘনিষ্ঠ পারিবারিক সদস্য জানিয়েছেন, সাইরাসের পরিবার বিদেশে রয়েছেন একটি অনুষ্ঠানের জন্য।

দুর্ঘটনার খবর পেয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে দুঃখপ্রকাশ করেছেন। বলেছেন, “মিস্ত্রি একজন সফল শিল্পপতিই শুধু নন, একজন তরুণ আধুনিক মনস্ক ব্যক্তিত্ব ছিলেন। আমরা একজন প্রতিভাবান শিল্পপতিকে হারালাম। মিস্ত্রি পরিবার শুধু নয়, গোটা দেশের শিল্পমহলের কাছে এটা একটা বিরাট ক্ষতি। আমার সমবেদনা রইল তাঁর প্রয়াণে।”

Stay updated with the latest news headlines and all the latest Business news download Indian Express Bengali App.

Web Title: Former tata sons head cyrus mistry dies in car crash near mumbai