scorecardresearch

বড় খবর

মাহিন্দ্রা ফিনান্সের সঙ্গে হাত মেলালো মারুতি সুজুকি

মারুতি সুজুকি ইন্ডিয়ার তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, এই গাঁটছড়ার ফলে ক্রেতারা সহজেই মাহিন্দ্রা ফিনান্স থেকে গাড়ি কেনার সময় আর্থিক সুবিধা পাবেন।

maruti suzuki mahindra finance, মারুতি সুজুকি, মারুতি সুজুকি ইন্ডিয়া
ছবি: প্রশান্ত বিশ্বনাথন।
গাড়ি ক্রেতাদের জন্য় দারুণ সুযোগ আনল মারুতি সুজুকি ইন্ডিয়া। মাহিন্দ্রা ফিনান্সের সঙ্গে এবার হাত মেলালো মারুতি সুজুকি ইন্ডিয়া। গাড়ি ঋণের সুবিধার জন্য়ই মাহিন্দ্রা ফিনান্সের সঙ্গে গাঁটছড়া বাঁধা হল বলে মঙ্গলবার মারুতি সুজুকি ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে।

এদিন মারুতি সুজুকি ইন্ডিয়ার তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, এই গাঁটছড়ার ফলে ক্রেতারা সহজেই মাহিন্দ্রা ফিনান্স থেকে গাড়ি কেনার সময় আর্থিক সুবিধা পাবেন। করোনায় লকডাউন পরিস্থিতিতে কার্যত ঝিমিয়ে পড়েছে দেশের অর্থনীতি। এই পরিস্থিতিতে ক্রেতাদের কথা মাথায় রেখেই দুই সংস্থা একে অপরের হাত ধরল বলে জানানো হয়েছে।

আরও পড়ুন: চতুর্থ ত্রৈমাসিকে একলাফে ৪ গুণ বাড়ল এসবিআই-এর মুনাফা

এ প্রসঙ্গে মারুতি সুজুকি ইন্ডিয়ার এগজিকিউটিভ ডিরেক্টর (মার্কেটিং ও সেলস) শশাঙ্ক শ্রীবাস্তব বলেছেন, ‘দেশজুড়ে মাহিন্দ্রা ফিনান্সের মতো নন-ব্য়াঙ্কিং ফিনান্স কোম্পানির খুব ভাল নেটওয়ার্ক রয়েছে। সমস্ত ধরনের ক্রেতাদের ঋণদানে সংস্থার দক্ষতা রয়েছে”।

আরও পড়ুন: জিও-তে ফের বিনিয়োগ বিনিয়োগ, রেকর্ড শেয়ার ছুঁল রিলায়েন্স ইন্ডাস্ট্রি

তিনি আরও জানিয়েছে, মারুতির এক তৃতীয়াংশেরও বেশি রিটেল সেল (খুচরো বিক্রয়) হয় গ্রামীণ ভারত থেকে। ‘বাই নাও অ্য়ান্ড পে লেটার’-সহ বিভিন্ন ধরনের অফার পাবেন ক্রেতারা।

দেশে ৩ হাজার ৮৬টিরও বেশি শোরুম রয়েছে মারুতি সুজুকি ইন্ডিয়ার, যেখানে মাহিন্দ্রা ফিনান্সের রয়েছে ১ হাজার ৪৫০টি শাখা। সমস্ত ধরনের ক্রেতাদের জন্য় এই পার্টনারশিপ কাজে লাগবে বলে মনে করা হচ্ছে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Business news download Indian Express Bengali App.

Web Title: Maruti suzuki ties up with mahindra finance for vehicle loans