বড় খবর

রিলায়েন্স ইন্ড্রাস্ট্রির শেয়ার দর কমল ৫ শতাংশ

BSE ৪.৬৯ শতাংশ হ্রাস পেয়ে ১৯৫৩.৪০ টাকায় দাঁড়িয়েছে। NSEতে এটি ৪.৯৭ শতাংশ কমে ১৯৫২.৫৫-এ দাঁড়িয়েছে।

সোমবার রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের শেয়ার তেল-রাসায়নিক ব্যবসায় থেকে বার্ষিক ভিত্তিতে আয় কমে যাওয়ায় প্রায় ৫ শতাংশ কমেছে শেয়ার। সূচকে হেভিওয়েট স্টক ইতিবাচক ভাবে দিনের শুরুতে ভাল জায়গায় থাকলেও জায়গা ধরে রাখতে ব্যর্থ হয়েছে। BSE ৪.৬৯ শতাংশ হ্রাস পেয়ে ১৯৫৩.৪০ টাকায় দাঁড়িয়েছে। NSEতে এটি ৪.৯৭ শতাংশ কমে ১৯৫২.৫৫-এ দাঁড়িয়েছে।

শুক্রবার রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড তেল থেকে রাসায়নিক ব্যবসায় উন্নতিতে নিট মুনাফা, খুচরা এবং অবিচলিত টেলিকম ইউনিট জিও-তে নিরবচ্ছিন্ন মুনাফার তুলনায় শুক্রবার প্রত্যাশার চেয়ে ১২ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

অক্টোবরে-ডিসেম্বরে নিট মুনাফা দাঁড়িয়েছে ১৩,১০১ কোটি টাকা। এক বছর আগের একই সময়ে ১১,৬৪০ কোটি টাকা। তেল থেকে কেমিক্যাল ব্যবসায় কোয়ার্টারে ত্রৈমাসিকে উন্নতি হয়েছে। এটির বছরের আগের আয়ের তুলনায় কম ছিল তবে টেলিকম এবং খুচরা ব্যবসায়ের গ্রাহক-মুখোমুখি ব্যবসায়গুলির তুলনায় ভাল হয়েছে।

বাজারের যাবতীয় অনুমানকে স্রেফ উড়িয়ে দিয়ে সবক্ষেত্রেই রিলায়েন্সের রেকর্ড লাভ৷ খুচরো ব্যবসা থেকে জিও- সবক্ষেত্রেই নজরকাড়া সাফল্য রেখেছে সংস্থা৷ আজ ত্রৈমাসিক হিসাবের খতিয়ান দিতে গিয়ে সংস্থার তরফে জানানো হয়েছে, অতিমারীর সময়ে দেশে ৫০,০০০ নতুন কর্মসংস্থান তৈরি করেছে রিলায়েন্স ৷

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Post december quarter results reliance industries shares decline 5

Next Story
প্রথা মেনে ‘হালুয়া’ বন্টন নির্মলার, বাজেট অধিবেশনের আগে ‘মিষ্টিমুখ’ কর্মীদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com