scorecardresearch

বড় খবর

মঙ্গলবারেও লক্ষ্মীলাভ বাজারের। রেকর্ড গড়ে ৫৭ হাজারের বেঞ্চমার্ক পেরলো সূচক

Share Market Today: সোমবারের পর মঙ্গলবারেও অব্যাহত সেনসেক্স সূচকের দৌড়।  এদিন বাজার খোলার পর লক্ষ্মীর মুখ দেখেছে তথ্য-প্রযুক্তি, মেটাল এবং ফার্মা সংস্থা। সেই লক্ষ্মীলাভের জেরে এক লাফে ৬৬২.৬৩ পয়েন্ট বেড়েছে বিএসই সূচক। এই বৃদ্ধির উপর ভর করে চলতি অর্থবর্ষে সর্বাধিক ৫৭ হাজারের উপরে পৌছয় সূচক। এদিন বাজার বন্ধের সময় বিএসই সূচক ছিল ৫৭,৫৫২.৩৯। একটা সময় […]

BSE, Sensex, Nifty
ফাইল ছবি

Share Market Today: সোমবারের পর মঙ্গলবারেও অব্যাহত সেনসেক্স সূচকের দৌড়।  এদিন বাজার খোলার পর লক্ষ্মীর মুখ দেখেছে তথ্য-প্রযুক্তি, মেটাল এবং ফার্মা সংস্থা। সেই লক্ষ্মীলাভের জেরে এক লাফে ৬৬২.৬৩ পয়েন্ট বেড়েছে বিএসই সূচক। এই বৃদ্ধির উপর ভর করে চলতি অর্থবর্ষে সর্বাধিক ৫৭ হাজারের উপরে পৌছয় সূচক। এদিন বাজার বন্ধের সময় বিএসই সূচক ছিল ৫৭,৫৫২.৩৯। একটা সময় ৫৭ হাজার ৬০০ পয়েন্ট পার করেছিল সূচক।

বিএসই-র সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে নিফটি সূচক। সারাদিনে ২০১.১৫ পয়েন্ট বেড়ে এই সূচক বন্ধ হয়েছে ১৭,১৩২.২০ পয়েন্টে। একটা সময় ১৭, ১৫০ পয়েন্ট পেরিয়েছিল এই সূচক। 

এদিন ভারতী এয়ারটেল-সহ বাজার ফিনান্স এবং বাজাজ ফিনসার্ভ ভাল ব্যবসা করেছে। ব্যবসা ভালো করেছে এশিয়ান পেন্টস, টাইটান, টিসিএস। তবে এদিন বাজার মন্দা গিয়েছে, নেস্টলে ইন্ডিয়া, রিলায়েন্স ইন্ডাস্ট্রি এবং ইন্ডাসইন্ড ব্যাঙ্ক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন  টেলিগ্রামেপড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Business news download Indian Express Bengali App.

Web Title: Sensex keeps momentum high bse surpasses 57k benchmark on tuesday business