বড় খবর

‘সবচেয়ে বড়ো বিপর্যয়’! করোনা যুঝতে ৫০০ কোটি দান টাটা গোষ্ঠীর

“সারা দেশের সবচেয়ে বড়ো বড়ো চ্যালেঞ্জগুলোর মধ্যে কোভিড ১৯ অন্যতম। এর আগেও টাটা ট্রাস্ট এবং টাটা গোষ্ঠী জাতির সংকটে পাশে দাঁড়িয়েছে। এই মুহূর্তেই দেশের পাশে দারড়ানো সবচেয়ে বেশি দরকার”।

করোনা ক্ষত কেবলই গাঢ় হচ্ছে দেশে। এই মুহূর্তে আক্রান্তের সংখ্যা প্রায় হাজার ছুঁই ছুঁই। করোনার প্রকোপ থাবা বসিয়েছে দেশের অর্থনীতিতেও। মুখ থুবড়ে পড়েছে দেশের ছোট ছোট ব্যাবসা। এই ‘ভয়ংকর সংকটে’ দেশের মানুষের পাশে দাঁড়াল টাটা গোষ্ঠী। শনিবার বিকেলে টাটা গোষ্ঠীর প্রধান রতন টাটা টুইট করে করোনা বিধ্বস্ত দেশের জন্য ৫০০ কোটি টাকা অনুদানের কথা জানিয়েছেন।

টুইট করে রতন টাটা বলেন, “সারা দেশের সবচেয়ে বড়ো বড়ো চ্যালেঞ্জগুলোর মধ্যে কোভিড ১৯ অন্যতম। এর আগেও টাটা ট্রাস্ট এবং টাটা গোষ্ঠী জাতির সংকটে পাশে দাঁড়িয়েছে। এই মুহূর্তেই দেশের পাশে দারড়ানো সবচেয়ে বেশি দরকার”।

আরও পড়ুন, ৬ মাসের বেতন করোনা-তহবিলে, বাংলার লক্ষ্মীকে কুর্নিশ ক্রীড়ামহলের

প্রসঙ্গত, ক্রীড়ামহলের অনেকেই নিজেদের ব্যক্তিগত উপার্জন থেকে দান করেছেন করোনা মোকাবিলায়। শচীন তেন্ডুলকর করেছেন ২৫ লক্ষ টাকা, সৌরভ গাঙ্গুলি দান করেছেন ৫০ লক্ষ টাকা। এম এস ধোনির এক লক্ষ টাকা দান নিয়ে মিমে ছেয়ে গিয়েছে  সোশ্যাল মিডিয়া।

 

Get the latest Bengali news and Business news here. You can also read all the Business news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tata trust ratan tata donates 500 crore rupee to fight corona crisis

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com