scorecardresearch

বড় খবর

ভিস্তারার নয়া চমক, নিলামে দর হেঁকে সিট আপগ্রেড করবেন যাত্রীরা

নিলাম পদ্ধতিতে সহজেই নিজেদের বিমানের সিট আপগ্রেড করতে পারবেন ভিস্তারার যাত্রীরা। আর এই সুযোগ দিতে কানাডার সংস্থার সঙ্গে হাত মেলাল ভিস্তারা।

ভিস্তারার নয়া চমক, নিলামে দর হেঁকে সিট আপগ্রেড করবেন যাত্রীরা
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

যাত্রীদের জন্য় নতুন চমক আনল ভিস্তারা। বিমানের সিট সুপিরিয়র ক্লাসে আপগ্রেড করতে এবার উড়ান সংস্থার সঙ্গে নিজেরাই নিলাম প্রক্রিয়া চালাতে পারবেন যাত্রীরা। নিলাম পদ্ধতিতে সহজেই নিজেদের বিমানের সিট আপগ্রেড করতে পারবেন ভিস্তারার যাত্রীরা। আর এই সুযোগ দিতে কানাডার সংস্থার সঙ্গে হাত মেলাল ভিস্তারা।

কোনও যাত্রী ইকোনমি বা প্রিমিয়াম ইকোনমি ক্লাসের টিকিট কিনলে, তাঁরা বিমানযাত্রার ৭ দিন আগে হায়ার ক্লাসের সিটের জন্য় অফার দিতে পারবেন(দাম হাঁকাতে পারবেন)। যদি অফার অনুমোদন করে সংস্থা, তাহলে বিমানযাত্রার আগে সংশ্লিষ্ট যাত্রীকে জানানো হবে। সোমবার যাত্রীদের ই-মেল করে একথাই জানিয়েছেন ভিস্তারা কর্তৃপক্ষ।

আরও পড়ুন: ২ হাজারের নোট ছাপানো হয়নি ২০১৯-২০ বর্ষে: আরবিআই

ভিস্তারার চিফ কমার্শিয়াল অফিসার বিনোদ কন্নন জানিয়েছেন, ”প্লাসগ্রেডের সহায়তায় আরও অনেক যাত্রী এবার আরামদায়ক বিমানযাত্রা উপভোগ করার সুযোগ পাবেন”। উল্লেখ্য়, ভিস্তারায় তিনটি ক্লাস রয়েছে- ইকোনমি, প্রিমিয়াম ইকোনমি ও বিজনেস।

উল্লেখ্য়, করোনায় লকডাউনের ধাক্কায় লোকসানের মুখে অনেক বিমান সংস্থাই। সেই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াতে ভিস্তারার এমন চমক বলে মনে করা হচ্ছে।

Read the full story in English 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Business news download Indian Express Bengali App.

Web Title: Vistara to allow passengers to upgrade their seats through a bidding system