scorecardresearch

বোর্ড পরীক্ষায় সেরার সেরার স্বীকৃতি, ইতিহাস গড়ে রাজ্যে প্রথম কাঠমিস্ত্রির মেয়ে নন্দিনী

ছ’শোয় ৬০০ পেয়ে প্রথম হয়ে নজির গড়লেন কাঠমিস্ত্রির মেয়ে এস নন্দিনী।

TN +2 result 2023, TN plus two result 2023, Tamil Nadu HSC result 2023, TN 12th result 2023, Tamil Nadu 12th result 2023, tnresults.nic.in 12th result 2023, TN State Board 12th result 2023, Tamil Nadu +2 result 2023, TN HSE result 2023, tnresults.nic.in, tnresults.nic.in 2023, HSC result 2023, TN Board result 2023, TN Board HSE result, TN Board 12th result 2023, Tamil Nadu HSC result 2023

দ্বাদশ শ্রেণির পরীক্ষায় ইতিহাস সৃষ্টি! ছ’শোয় ৬০০ পেয়ে প্রথম হয়ে নজির গড়লেন কাঠমিস্ত্রির মেয়ে এস নন্দিনী। সদ্য প্রকাশিত হয়েছে তামিলনাড়ু দ্বাদশ শ্রেণির বোর্ড পরীক্ষার ফলাফল। প্রকাশিত ফলাফল অনুসারে রাজ্যে ছাত্রীদের পাসের হার ৯৬.৩৮% এবং ছাত্রদের পাসের হার ৯১.৪৫%।

এরমাঝেই চমক সৃষ্টি করেছেন কাঠমিস্ত্রির মেয়ে এস নন্দিনী। দ্বাদশ শ্রেণির বোর্ড পরীক্ষায় ইতিহাস সৃষ্টি করেছেন তিনি। নন্দিনী তামিলনাড়ুর দ্বাদশ শ্রেণীর বোর্ড পরীক্ষায় ৬টিবিষয়ে পূর্ণ নম্বর পেয়েছেন। তার মোট প্রাপ্ত নম্বর ছ’শোরএর মধ্যে ৬০০। ভবিষ্যতে অডিটর হতে চান তিনি।

নন্দিনী আরও বলেন, “৬০০-এর মধ্যে ৬০০ নম্বর পেয়ে আমি খুব খুশি। আমি এটা আমার শিক্ষক ও অভিভাবকদের উৎসর্গ করতে চাই। আত্মবিশ্বাস থাকলে যে কোন কিছুই অর্জন করা সম্ভব।” মুখ্যমন্ত্রীর আমন্ত্রণ পেয়ে আপ্লূত নন্দিনী ।

তিনি বলেন, “আজ আমাকে মুখ্যমন্ত্রী আমন্ত্রণ জানিয়েছিলেন আমি নিজেকে ধন্য মনে করছি। আমি মুখ্যমন্ত্রী এবং সরকারকে আন্তরিক ধন্যবাদ জানাই “। মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনও নন্দিনীর উচ্চশিক্ষার জন্য তাঁর সরকারের পূর্ণ সমর্থন ও সহযোগিতার আশ্বাস দিয়েছেন। মার্চ-এপ্রিল মাসে অনুষ্ঠিত পরীক্ষায় মোট ৮,০৩,৩৮৫ জন পরীক্ষার্থী অংশ নেয়।

Stay updated with the latest news headlines and all the latest Education news download Indian Express Bengali App.

Web Title: Daughter of carpenter who topped tn hsc exams aims to become an auditor