scorecardresearch

বড় খবর

সোমবার থেকেই খুলছে জিডি বিড়লা, ফি বিতর্কে কড়া সিদ্ধান্ত স্কুল কর্তৃপক্ষের

পড়ুয়াদের ভবিষ্যৎ নিয়ে চিন্তায় ছিলেন অভিভাবকরা, এখন অনেকটাই স্বস্তি

সোমবার থেকে খুলছে স্কুল

সোমবার থেকেই খুলছে জিডি বিড়লা, অশোকা হল। স্কুলের তরফেই নোটিশ দিয়ে জানানো হয়েছে। বৃহস্পতিবার ফি বিতর্কে অনির্দিষ্ট কালের জন্য বন্ধ করা হয়েছিল দরজা। পড়ুয়াদের ভবিষ্যত নিয়ে চিন্তায় ছিলেন সকল অভিভাবকরাই। তবে সমস্যার সমাধান, স্কুল খুলছে সোমবার থেকে।

আজ, নতুন নোটিশে স্বস্তির খবর মিলেছে স্কুলের তরফে। তবে তাতে লেখা যারা সম্পূর্ন বেতন দিয়েছেন, তারাই ক্লাসে বসতে পারবেন। অভিভাবকদের অনেকেই দাবি করেছিলেন যারা সম্পূর্ন ফি দিয়েছেন তাদের কেন ক্লাস করতে অনুমতি দেওয়া হচ্ছে না? ঘটনা খতিয়ে দেখে তারপরেই কী এই সিদ্ধান্ত নেয় স্কুল কর্তৃপক্ষ?

অন্যদিকে জিডি বিড়লা স্কুলের সঙ্গে বন্ধ ছিল অশোকা হল এবং মহাদেবী বিড়লাও। অশোকা হলের পক্ষ থেকেও একই বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে, যারা সম্পূর্ন ফি দিয়েছেন তারাই একমাত্র ক্লাস করতে পারবে। যারা ফি দেননি, তাদের সম্পর্কে কোনও নোটিশ এখনও পর্যন্ত দেওয়া হয়নি, কিংবা কীভাবে বাকি টাকা তারা দিতে পারবেন সেই সম্পর্কেও জানানো হয়নি।

ফি বাড়ানো নিয়েই স্কুলের সামনে বিক্ষোভ করছিলেন অভিভাবকরা। শৃঙ্খলার অবনতি হচ্ছে, এই কারণেই বন্ধ করে দেওয়া হয় জিডি বিড়লা, মহাদেবী বিড়লা এবং অশোকা হল স্কুলের দরজা। শিক্ষক এবং পড়ুয়াদের নিরাপত্তার স্বার্থেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন স্কুল কর্তৃপক্ষ। তবে হাজারো প্রশ্নের অবসান ঘটিয়েই খুলছে স্কুল প্রাঙ্গণ, স্বস্তিতে পড়ুয়া থেকে অভিভাবক।

Stay updated with the latest news headlines and all the latest Education news download Indian Express Bengali App.

Web Title: Gd birla and birla schools will reopen from monday