উচ্চমাধ্যমিকের খাতা কুড়িয়ে পেয়ে ফেসবুক পোস্ট

ময়নাগুড়ি থানার আই সি তমাল দাস টেলিফোনে জানান, একটি ইতিহাস পরীক্ষার উত্তরপত্র জমা পড়েছে। পরীক্ষা শেষ হবার ছ'মাস হয়ে যাওয়ায় এখন এই খাতা মেয়াদ উত্তীর্ণ।

By: Siliguri  January 17, 2019, 6:25:06 PM

উচ্চমাধ্যমিক ২০১৮-র ইতিহাস পরীক্ষার উত্তরপত্র উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল ময়নাগুড়িতে।

গতকাল বিকেলে ময়নাগুড়ির মাধবডাঙা এলাকা থেকে কাজ সেরে বাড়ি ফিরছিলেন ময়নাগুড়ি শহীদগড় এলাকার বাসিন্দা পল্লব দত্ত। ঐ সময় তিনি রাস্তার ধারে পড়ে থাকতে দেখেন খাতাটি। এরপর খাতাটি কুড়িয়ে নিয়ে ছবি তুলে ফেসবুকে পোস্ট করেন তিনি।

খাতায় থেকে যা বোঝা যাচ্ছে, তা মূলত এই: এটি ইনভিজিলেটরের স্বাক্ষর সম্বলিত ২০১৮ সালের উচ্চমাধ্যমিক ইতিহাস পরীক্ষার খাতা। পরীক্ষার্থীর নাম গোবিন্দ হালদার, রোল 160311, নম্বর 2024, রেজিস্ট্রেশন নং 1161243207, সেন্টার কোড 1603।

পল্লববাবু জানান, আজ সকাল অবধি কোনো দাবীদার না আসায় তিনি আজ দুপুরে ময়নাগুড়ি থানায় খাতাটি জমা দিয়ে দিয়েছেন।

ঘটনায় ময়নাগুড়ি থানার আই সি তমাল দাস টেলিফোনে জানান, একটি ইতিহাস পরীক্ষার উত্তরপত্র জমা পড়েছে। পরীক্ষা শেষ হবার ছ’মাস হয়ে যাওয়ায় এখন এই খাতা মেয়াদ উত্তীর্ণ। মেয়াদ উত্তীর্ণ খাতাকে রিসাইকেল করবার জন্য গতকাল পর্ষদ থেকে নিয়ে যাওয়া হয়। সেই সময় কোনোভাবে রাস্তায় পড়ে যায়। আজ পর্ষদের লোক থানায় এসে জিডি এন্ট্রি করে খাতা নিয়ে গেছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Education News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Higher secondary history answer paper found by roadside north bengal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় সিদ্ধান্ত
X