scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

How To Check WBJEE Result 2019: আজ জয়েন্ট এন্ট্রান্সের ফলাফল, কীভাবে জানবেন ?

Check WBJEE Result 2019 @wbjeeb.nic.in : দুপুর ১টার সময় সাংবাদিক বৈঠকের মাধ্যমে কৃতী ছাত্রছাত্রীদের নাম ঘোষণা করা হবে। দুপুর ২টো থেকে ওয়েবসাইটে ফলাফল দেখতে পারবেন পরীক্ষার্থীরা।

How To Check WBJEE Result 2019: আজ জয়েন্ট এন্ট্রান্সের ফলাফল, কীভাবে জানবেন ?
How to Check WBJEE Result 2019, Steps to Check WBJEE Result 2019 Express Photo by Deepak Joshi.

How to Check WBJEE 2019 Result Online: বৃহস্পতিবার প্রকাশিত হচ্ছে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল। গত সপ্তাহে এই খবর জানিয়েছে জয়েন্ট এন্ট্রান্স বোর্ড। আজ দুপুর ১টার সময় সাংবাদিক বৈঠকের মাধ্যমে কৃতী ছাত্রছাত্রীদের নাম ঘোষণা করা হবে। এরপর দুপুর ২টো থেকে ওয়েবসাইটে ফলাফল দেখতে পারবেন পরীক্ষার্থীরা।

কী ভাবে জানবেন জয়েন্ট এন্ট্রাস পরীক্ষার ফলাফল

পরীক্ষার ফলাফল জানা যাবে www.wbjeeb.nic.in, www.exametc.com এবং www.wbjeeb.in ওয়েবসাইট থেকে। এছাড়া এসএমএসের মাধ্যমেও ফলাফল জানা যাবে। রাইট মেসেজ অপশনে গিয়ে লিখতে হবে WBJEEB তারপর স্পেস দিয়ে রোল নম্বর লিখে পাঠিয়ে দিতে হবে ৫৪২৪২ নম্বরে।

এছাড়াও আপনার মোবাইল নম্বরটি www.exametc.com ওয়েবসাইটে আগাম রেজিস্টার করতে পারেন, সে ক্ষেত্রে ফলাফল প্রকাশ হতেই এসএমএস পৌঁছে যাবে আপনার মোবাইলে। তবে এর জন্য প্রয়োজন মোবাইল নম্বর এবং রোল নম্বর।

উল্লেখ্য, গত ২৬ মে পশ্চিমবঙ্গ, আসাম, ত্রিপুরার ৩০২ টি কেন্দ্রে জয়েন্ট এন্ট্রাস (ইঞ্জিনিয়রিং) পরীক্ষা নেওয়া হয়েছিল। ২০১৯-এ দেড় লক্ষ পরীক্ষার্থী এই পরীক্ষা দিয়েছেন। এবার লোকসভা নির্বাচনের জন্য বেশ কিছুটা পিছিয়ে যায় পরীক্ষার দিন। পরীক্ষার ২৪ দিনের মাথায় ফল প্রকাশ করতে চলেছে জয়েন্ট এন্ট্রান্স বোর্ড। ফলাফল ঘোষণার পরেই শুরু হবে সরকারি এবং বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজগুলোর কাউন্সেলিং প্রক্রিয়া।

Stay updated with the latest news headlines and all the latest Education news download Indian Express Bengali App.

Web Title: How to check west bengal joint entrance 2019 exam result online