বড় খবর

প্রথম দিনের আয় বলছে বক্স অফিসে রাজত্ব করতে পারে বরুণ-অনুষ্কার সুই ধাগা

দম লাগাকে হাইশা-র পরিচালক শরৎ কাটারিয়ার সুই ধাগা-র প্রথম দিনের ব্যবসা দেখে আন্দাজ করা যাচ্ছে, আগামীতে বক্স অফিসে রাজত্ব করতে পারে এই ছবি।

বরুণ ধাওয়ান ও অনুষ্কা শর্মার ছবি সুই ধাগা সরকারের 'মেক ইন ইন্ডিয়া' ক্যাম্পেনকেই সামনে আনবে

এ সপ্তাহের সবথেকে বড় ছবি সুই ধাগা। মনে করা হচ্ছে বিশাল ভরদ্বাজের ‘পটাকা’ ছবির ওপর রাজত্ব করবে এই ছবি। বরুণ ধাওয়ান ও অনুষ্কা শর্মার সুই ধাগা ছবির ট্রেলার বলেছিল, ভারত সরকারের ‘মেক ইন ইন্ডিয়া’ ক্যাম্পেনকেই তুলে ধরবে এই ছবি। এই ছবি কারিগরের লড়াইয়ের ছবি। দেশীয় এমব্রয়ডারিকে বাঁচিয়ে রাখার চেষ্টা। বরুণ ধাওয়ান লক্ষ্যহীন আপন খেয়ালে চলা মন মৌজি একটা মানুষ। তার স্ত্রী মমতা তাকে উদ্ধুদ্ধ করে নিজের আত্মসম্মান নিয়ে কোনও কাজ শুরু করতে। সেখান থেকেই সেলাই মেশিন কিনে হ্যান্ডলুম ব্যবসার শুরু। প্রথমবার একসঙ্গে কাজ করছেন বরুণ ধাওয়ান ও অনুষ্কা শর্মা।

ট্রেড অ্যানালিস্ট গিরিশ জোহর বলেন, ”বরুণ-অনুষ্কা এবং যশ রাজ দুর্দান্ত যুগলবন্দী। আর ছবি নিয়েও বেশ ভাল রকমই প্রচার করেছেন এই টিম। বলিউডের ট্রেন্ড বলছে, দেশীয় গল্প ভাল চলছে ইদানিং। বক্স অফিসে চলছে অনেকদিন ধরে। আমার মনে হয় সুই ধাগার প্রথমদিনের বক্স অফিসের দৌড়ে ১০ কোটির ব্যবসা করা উচিৎ।”

[bc_video video_id=”5841523234001″ account_id=”5798671093001″ player_id=”JvQ6j3xDb1″ embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

ইন্ডিয়ান এক্সপ্রেসের ফিল্ম সমালোচক শুভ্রা গুপ্তা অবশ্য ছবিটিকে পাঁচের মধ্যে আড়াইটি স্টার দিয়েছেন। তিনি লিখেছেন, “আজকের দিনে ছবিতে পার্শ্বচরিত্ররা ভাল না হলে মান পড়ে যায়। এক্ষেত্রেও তাই। প্রখ্যাত অভিনেতা রঘুবীর যাদব, তার খারাপ অভিনয়ের জায়গা ছিল না। কিন্তু যিনি মায়ের ভূমিকায় ছিলেন কিংবা আমেরিকা ফেরত যে ডিজাইনার যারা দেশীয় প্রতিভা থেকে কাজ চুরি করেন নিজের প্রচারের জন্য, সেই চরিত্রদেরও অনেক জায়গা ছিল, পরিচালক তা ব্যবহার করেননি বা ঢিলে দিয়েছেন সেক্ষেত্রে। ভালই তৈরি করেছেন সুই ধাগা। ছবিটা চমকপ্রদ, নিরাপদ এবং প্রয়োজনের তুলনায় স্থির। এমন অনেক মূহুর্ত আছে যা হৃদয়বিদারক। কিন্তু সবটাই যদি প্রথম থেকে বোঝা যায় তাহলে যেমনটা হয় আর কী, সেটাই গলদ!”

Web Title: Sui dhaaga box office day 1 varun anushka

Next Story
JEE Main 2019: দেখে দিন পরীক্ষা সংক্রান্ত প্রয়োজনীয় কিছু তথ্য
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com