বড় খবর

করোনায় প্রাণ গেল মুরারইয়ের বিদায়ী তৃণমূল বিধায়ক আবদুর রহমানের

করোনা আক্রান্ত হয়ে দিন কয়েক কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

abdur rahaman
মুরারইয়ের বিদায়ী বিধায়ক তৃণমূলের আবদুর রহমান।

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল মুরারইয়ের বিদায়ী বিধায়ক তৃণমূলের আবদুর রহমানের। কলকাতার আরএন টেগোর হাসপাতালে চিকিথসাধীন ছিলেন তিনি। শনিবার সকালে সেখানেই মৃত্যু হয় তাঁর।

ইতিমধ্যে রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন প্রার্থী। তার মধ্যে মৃত্যু হয়েছে সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের এবং জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর।

২০২১ সালের বিধানসভা ভোটের প্রার্থী তালিকায় শুরুতে মুরারই থেকে আবদুর রহমানকে প্রার্থী করেছিল তৃণমূল। প্রচারও শুরু করেন। কিন্তু অসুস্থ হয়ে পড়েন তিনি। চিকিৎসকরা তাঁকে কোনওরকম ধকল না নেওয়ার পরামর্শ দেন। এরপরই মুরারই বিধানসভা কেন্দ্রে প্রার্থী বদল করে জোড়া-ফুল শিবির।

আবদুর রহমানের শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হচ্ছিল। চিকিৎসার জন্য শাসক দলের বিদায়ী বিধায়ককে কলকাতায় স্থানান্তরিত করা হয়। দক্ষিণ কলকাতার আরএন টেগোর হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। অবশেষে শনিবার সকালে হাসপাতালেই শেষ নিশ্বাস ত্যাগ করেন মুরারইয়ের বিদায়ী বিধায়ক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Abdur rahaman murarai birbhum tmc mla died corona west bengal election 2021

Next Story
পঞ্চম দফায় অশান্তি শান্তিপুরে, গয়েশপুরে শান্তনু ঠাকুরকে বন্দুক উঁচিয়ে ‘হুমকি’Fifth Phase of Bengal Poll 2021, Bengal Poll 2021, Nadia, Gayeshpur, Shantipur
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com