“পাগলা কুকুর থেকে ভামাসুর, কত গালাগালই না দিয়েছে আমাকে”

প্রধানমন্ত্রীর অভিযোগ, কংগ্রেসের পরিবারতন্ত্রকে চ্যালেঞ্জ জানানোর পরই তাঁকে এসব গালাগালের মুখে পড়তে হয়েছে।

By: New Delhi  May 8, 2019, 6:29:38 PM

নিজেদের প্রেম অভিধান থেকে তাঁকে দিনের পর দিন গালি দিয়েছে কংগ্রেস, এমনকি তাঁর মাকেও ছাড় দেওয়া হয়নি। বুধবার এ অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কুরুক্ষেত্রে এক জনসভায় ভাষণ দিতে গিয়ে মোদী বলেন, “কংগ্রেসের এক নেতা আমাকে নোংরা নালার কীট বলেছিলেন, এক কংগ্রেস নেতা আমাকে বলেছিলেন পাগলা কুকুর, আরেকজন বলেছিলেন ভামাসুর। একজন কংগ্রেস নেতা, যিনি আবার বিদেশমন্ত্রী ছিলেন, তিনি আমাকে বাঁদর বলেছিলেন, আরেক মন্ত্রী আমার সঙ্গে দাউদ ইব্রাহিমের তুলনা করেছিলেন।”

তিনি বলেন, “ওরা আমার মাকেও গাল দিতে ছাড়েনি এবং এমনকি আমার বাবা কে তাও জিজ্ঞাসা করে হয়েছিল। এসবই করা হয়েছে আমি প্রধানমন্ত্রী হওয়ার পর।”

প্রধানমন্ত্রীর অভিযোগ, কংগ্রেসের পরিবারতন্ত্রকে চ্যালেঞ্জ জানানোর পরই তাঁকে এসব গালাগালের মুখে পড়তে হয়েছে। মোদী বলেন, “আমি ওদের দুর্নীতি বন্ধ করেছি এবং ওদের পারিবারিক রাজনীতিকে চ্যালেঞ্জ করেছি, সে কারণেই ওরা ভালবাসার মুখোশ পরে আমাকে গালাগাল দেয়।”

তিনি আরও বলেন, কংগ্রেস তাঁকে হিটলার, দাউদ ইব্রাহিম, মুসোলিনির সঙ্গে তুলনা করেছে। সোমবার রাহুল গান্ধী বলেছেন তাঁর বাবা রাজীব গান্ধীকে মোদী যতই অপমান করুন, প্রধানমন্ত্রীর প্রতি তাঁর ভালবাসা অক্ষুণ্ণ রয়েছে। এর পরেই মোদীর এ সম্পর্কিত বক্তব্য সামনে এল।

সম্প্রতি, রাজীব গান্ধীকে ভ্রষ্টাচারী নম্বর ১ বলে অভিহিত করে কংগ্রেসের সমালোচনার মুখে পড়েছেন মোদী। কংগ্রেস এ নিয়ে মোদীর বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণের দাবি তুলে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে। তবে নির্বাচন কমিশন মোদীকে এ ব্যাপারে ক্লিন চিট দিয়েছে।

Read the Story in English

Get all the Latest Bengali News and Election 2020 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook

Web Title:

Abuses hurled by congress against him pm narendra modi lists out

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X