বড় খবর

রায়গঞ্জে রোড শো-র মধ্যে অসুস্থ মিঠুন, তড়িঘড়ি উড়িয়ে আনা হল কলকাতায়

তাঁর অসুস্থতার খবরে উদ্বিগ্ন বিজেপি ও অনুরাগীরা।

Mithun Chakraborty

নির্বাচনী প্রচারে বেরিয়ে রায়গঞ্জে রোড শো চলাকালীন আচমকা অসুস্থ হয়ে পড়লেন বিজেপির তারকা প্রচারক মিঠুন চক্রবর্তী। হুডখোলা গাড়িতে চেপে রোড শো করছিলেন মহাগুরু। আচমকা অসুস্থ হয়ে পড়ায় তাঁকে দ্রুত গাড়ি থেকে নামিয়ে নেওয়া হয়। হেলিকপ্টারে করে তাঁকে ইতিমধ্যেই কলকাতায় নিয়ে আসা হয়েছে। তাঁর অসুস্থতার খবরে উদ্বিগ্ন বিজেপি ও অনুরাগীরা।

রবিবার রায়গঞ্জের চণ্ডীতলা থেকে পাঁচ কিলোমিটার রোড শো করার কথা ছিল মিঠুনের। নির্দিষ্ট সময়েই সেখানে পৌঁছন তিনি। জানা গিয়েছে, এদিন আগে থেকেই অসুস্থ বোধ করছিলেন তিনি। সেই কারণে প্রথমে হুডখোলা গাড়িতে উঠতে চাননি। কিন্তু দলের নেতা-কর্মীদের আবেদনে শেষপর্যন্ত হুডখোলা গাড়িতে ওঠেন তিনি। চণ্ডীতলা থেকে শুরু হয় শোভাযাত্রা। তাঁর পাশেই ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরি। চিরাচরিত ভঙ্গিতে রাস্তার দু’পাশে থাকা জনতার উদ্দেশে হাতও নাড়েন তিনি।

তাঁকে দেখে জনতার মধ্যে উন্মাদনা দেখা যায়। তাঁর দিকে ফুলবৃষ্টি করে আমজনতা। গাড়ির মধ্যে নাচতেও দেখা যায় মিঠুনকে। কিন্তু গাড়ি ২০০ মিটার যাওয়ার পরই আচমকা অসুস্থ হয়ে পড়েন মিঠুন। তড়িঘড়ি গাড়ি থেকে নামানো হয় তাঁকে। নিয়ে যাওয়া হয় হেলিপ্যাডে। সেখান থেকে কলকাতার উদ্দেশে হেলিকপ্টারে করে নিয়ে যাওয়া হয় তাঁকে।

প্রসঙ্গত, শনিবারই রাজ্যে পঞ্চম দফার ভোটের শেষে অসুস্থ হয়ে পড়েন তৃণমূল নেতা মদন মিত্র। কামারহাটির তৃণমূল প্রার্থী দলীয় কার্যালয়ে এলিয়ে বসে পড়েন। তাঁর বুকে ব্যথা হওয়ায় অক্সিজেন দেওয়া হয়। পরে চিকিৎসক এসে তাঁর চেক আপ করেন। কিছুক্ষণ বাদে সুস্থ বোধ করেন। এবার রবিবার প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়লেন মিঠুন।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor mithun chakraborty felt ill at bjps road show fly back to kolkata in chopper

Next Story
ভোটগ্রহণের মাঝেই মিমি চক্রবর্তীর সঙ্গে সেলফি! কমিশনের ‘কড়া শাস্তি’ পোলিং অফিসারকেMimi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com