বড় খবর

হামলার ঘটনায় উদ্বিগ্ন বিজেপি, Y ক্যাটেগরি সুরক্ষা পাচ্ছেন অশোক দিন্দা

প্রচারে বেরিয়ে তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ তোলেন ময়নার বিজেপি প্রার্থী।

ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দার গাড়িতে হামলার পরেই বাড়ল নিরাপত্তা। আজ, বুধবার থেকেই ওয়াই প্লাস ক্যাটিগরির নিরাপত্তা পাবেন প্রাক্তন ক্রিকেটার। থাকবে হোম প্রোটেকশন ও ক্লোজ প্রোটেকশন টিম। এবার থেকে প্রায় ২০ জন সিআরপিএফ জওয়ান ঘিরে থাকবেন ময়নার বিজেপি প্রার্থীকে।

এবার পূর্ব মেদিনীপুরের ময়না কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটে লড়ছেন প্রাক্তন তারকা ক্রিকেটার অশোক দিন্দা৷ বিজেপি প্রার্থীর দাবি, মঙ্গলবার দুপুরে প্রচার সেরে তিনি বাড়ি ফিরছিলেন৷ সেই সময় স্থানীয় একটি বাজার দিয়ে তৃণমূল সাংসদ নুসরত জাহানের রোড শো যাচ্ছিল৷ তৃণমূলের মিছিল দেখে তাঁর গাড়ি রাস্তার পাশে দাঁড়িয়ে যায়৷ তা সত্ত্বেও বিজেপি প্রার্থীর গাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়া হয়।

অশোক দিন্দার গাড়ির কাচ ভেঙে যায়। তাঁর ঘাড়ে আঘাত লাগে৷ কোনওক্রমে গাড়ির সিটের নিচে ঢুকে আত্মরক্ষা করেন তিনি৷ এর পর বিডিও অফিসে গিয়ে তিনি আশ্রয় নেন বলে দাবি করেছেন জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার৷ অশোক দিন্দার সঙ্গে থাকা বিজেপির এক কর্মীর মাথাতেও গুরুতর আঘাত লেগেছে বলে দাবি তাঁর৷ তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে৷

তৃণমূলের হামলায় পিঠে চোট পেয়েছেন বলে দাবি করেছেন বিজেপি প্রার্থী। এই ঘটনায় তাঁর ভাইও আহত হয়েছেন বলে অভিযোগ। হামলার অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল। হামলার ঘটনায় থানায় তৃণমূলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন অশোক দিন্দা। ময়নায় বিজেপি প্রার্থীর উপর হামলার ঘটনায় জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: After being attacked ashok dinda to get y category security

Next Story
স্মিথ-রাহানেকে সরিয়ে দিল্লির নেতা! নেতৃত্ব পেয়েই পন্থ জানালেন স্বপ্নের কথা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X