Lok Sabha Election 2019: শেষ দফার নির্বাচনের আগেই কেদারনাথে মোদী

১৯ মে, রবিবার সারা দেশ জুড়ে সপ্তম তথা শেষ দফার নির্বাচন। তার আগে শেষ নির্বাচনী প্রচারে নরেন্দ্র মোদী একটি সাংবাদিক বৈঠক করেন নিজের বাসভবনে। ২০১৪ সালে ক্ষমতায় আসার পর থেকে এটিই প্রধানমন্ত্রীর প্রথম সাংবাদিক বৈঠক।

By: Updated: May 18, 2019, 01:08:13 PM

শুক্রবার সন্ধে থেকে বন্ধ হয়েছে ১৭ তম সাধারণ নিরববাচনের শেষ দফার প্রচার। শনিবারই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কেদারনাথ মন্দিরে দর্শন করতে গিয়েছেন। বিগত দু’বছরে এই নিয়ে দ্বিতীয়বার কেদারনাথ গেলেন মোদী। দু’ দিনের উত্তরাখণ্ড সফরে রবিবার বদ্রিনাথ যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর।

উত্তরাখণ্ডের ডিজিপি অশোক কুমার পিটিআইকে জানিয়েছেন, “শনিবার সকালে জলি গ্রান্ট বিমানবন্দরে পৌঁছন নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে কড়া নিরাপত্তা ব্যবস্থা জারি রয়েছে ওই অঞ্চলে।

আরও পড়ুন, প্রোফাইল ছবি পাল্টে সোশ্যাল মিডিয়ায় দিনভর বিদ্যাসাগর কলেজ কাণ্ডের প্রতিবাদ তৃণমূলের

শুক্রবার প্রধানমন্ত্রীর কেদারনাথ মন্দির দর্শনের অনুমতি দেওয়ার সময়েও কেন্দ্রীয় নির্বাচন কমিশন প্রধানমন্ত্রীর দফতরকে মনে করিয়ে দেয় গত ১০ মার্চ থেকে জারি হওয়া আদর্শ নির্বাচন বিধি এখনও রয়েছে।

১৯ মে, রবিবার সারা দেশ জুড়ে সপ্তম তথা শেষ দফার নির্বাচন। তার আগে শেষ নির্বাচনী প্রচারে নরেন্দ্র মোদী একটি সাংবাদিক বৈঠক করেন নিজের বাসভবনে। ২০১৪ সালে ক্ষমতায় আসার পর থেকে এটিই প্রধানমন্ত্রীর প্রথম সাংবাদিক বৈঠক। যদিও নিজে তিনি সরাসরি গণমাধ্যমের কোনও প্রশ্নেরই জবাব দেননি। প্রশ্নোত্তর পর্ব সবটাই চলেছে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের সঙ্গে।

সনবাদ্মাদ্যমেরবাদ তরফে আসা প্রশ্নবাণের মুখে মোদীর জবাব, “আমি দলের এক নিয়মনিষ্ঠ সৈনিক। আমাদের কাছে দলের সভাপতিই সব”। ২০১৯ এর লোকসভা নিরববাচনেও সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তাঁদের দলই ক্ষমতায় আসবেন, আস্থা রাখছেন মোদী এবং শাহ দু’জনেই। প্রাক নির্বাচনী শরিকরা সরকারের অংশ হবে এবং “বিজেপির আদর্শের সঙ্গে একমত হলে আগামী দিনে দলে যোগ দিতে ইচ্ছুক সব মানুষের জন্য বিজেপির দরজা খোলা থাকবে” বলেই জানালেন অমিত শাহ।

Get all the Latest Bengali News and Election 2020 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook

Web Title:

After winding up election campaigns pm modi reaches uttarakhand to offer prayers at kedarnath badrinath shrine103163

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X