বড় খবর

ডায়মন্ডহারবারে উত্তেজনা, প্রচারে বিজেপি প্রার্থীকে মারধর, কাঠগড়ায় তৃণমূল

প্রচারে বেরিয়ে আক্রান্ত ডায়মন্ডহারবারের বিজেপি প্রার্থী দীপক হালদার। বেধারক মারধর করা হয় তাঁকে।

dipak haldar attack

প্রচারে বেরিয়ে আক্রান্ত ডায়মন্ডহারবারের বিজেপি প্রার্থী দীপক হালদার। বেধারক মারধর করা হয় তাঁকে। এদিন ডায়মন্ডহারবারের ২ মন্বর ব্লকেরর হরিদেবপুর এলাকায় প্রচার সারছিলেন গেরুয়া প্রার্থী। সেই সময়ই আচমকাই তাঁর উপর হামলার ঘটনা ঘটে। তাঁকে বাঁচাতে গিয়ে জখম হয়েছেন বিজেপির বেশ কয়েকজন কর্মী। আপাতত দীপক হালদার হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় জন্য ব্জেপির তরফে তৃণমূলকে নিশানা করা হয়েছে। তবে অভিযোগ অস্বীকার করেছে শাসক দল।

প্রার্থীর উপর হামলা হয়েছে এই খবর ছড়িয়ে পড়তেই ডায়মন্ডহারবারজুড়ে উত্তেজনা ছড়ায়। ১১৭ নম্বর জাতীয় সড়কে টায়র জ্বালিয়ে রাস্ততা অবরোধ করে বিজেপি কর্মী, সমর্থকরা। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের গ্রেফতারের দাবি জানায় পদ্ম বাহিনী। পরে পুলিশি হস্তক্ষেপে অবরোধ উঠে যায়।

তৃণমূলের অবশ্য দাবি, বিজেপির গোষ্ঠীকোন্দলের জেরেই মারধর করা হয়েছে দীপক হালদারকে। সম্প্রতি তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন দীপক হালদার। তারপরই ডায়মন্চহারবারের বিদায়ী তৃণমূল বিধায়ককেই প্রার্থী করেছে বিজেপি। যার দরুন সেখানে বিজেপির অভ্যন্তরীণ বিবাদ প্রকট হয়েছে। প্রার্থীকে মেনে নিতে রাজি নন আদি বিজেপি কর্মীরা। সেই সূত্রেই এই হামলা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Attack on diamond harbour bjp candidate dipak halder west bengal election 2021

Next Story
ভবানীপুরে রুদ্রনীলকে প্রচারে বাধা! ‘সাহায্য করছে না’ প্রশাসন, পুলিশের দ্বারস্থ বিজেপি প্রার্থীRudra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com