scorecardresearch

বড় খবর

পশ্চিমবঙ্গে এনআরসি হবেই, বাংলাদেশি অনুপ্রবেশকারীরা ‘উইপোকা’: অমিত শাহ

অমিত শাহ অভিযোগ করেন পশ্চিম বাংলায় তৃণমূল কংগ্রেস সরকার সংখ্যালঘুদের তোষণে উৎসাহী, মে মাসের ২৩ তারিখ থেকে এই সরকারের পতন শুরু হবে

বাংলাদেশি অনুপ্রবেশকারীদের ফের উইপোকা বললেন অমিত শাহ

পশ্চিমবঙ্গে এনআরসি লাগু হবেই বলে জানিয়ে দিলেন বিজেপি সভাপতি অমিত শাহ। বাংলাদেশি অনুপ্রবেশকারীদের ‘উইপোকা’ সম্বোধন করে তিনি বলেন, বিজেপি দ্বিতীয়বার ক্ষমতায় এলে এদের রাজ্যের বাইরে ছুড়ে ফেলে দেওয়া হবে। তবে হিন্দু এবং বৌদ্ধ উদ্বাস্তুদের নাগরিকত্ব দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

রায়গঞ্জে এক সভায় ভাষণ দিতে গিয়ে অমিত শাহ বলেন, “অবৈধ অনুপ্রবেশকারীরা উইপোকার মত। গরিবদের জন্য যে ফসল যাওয়ার কথা সেগুলো তারা খেয়ে নিচ্ছে, গরিবদের কাজ নিয়ে নিচ্ছে। টিএমসি-র টি-এর অর্থ তুর্কমেনিস্থান, এম মানে মাফিয়া আর সি হল চিটফান্ড।”

ne, যেদিন বিজেপি এ রাজ্য থেকে ২৩ টি আসন নিয়ে যাবে। রায়গঞ্জের ভোটারদের কাছে অমিত শাহ তাঁদের সেবা করার সুযোগ দিতে আহ্বান করেন। রায়গঞ্জে ভোট হবে আগামী ১৮ এপ্রিল।

অমিত শাহের এ কথার জবাবে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল অভিযোগ করেছেন, পাকিস্তান এবং তাদের প্রধানমন্ত্রী ইমরান খান দেশ জুড়ে দাঙ্গা বাধাতে চায় এবং সে কারণেই তারা মোদী সরকারকে খোলাখুলি সাহায্য় করছে। টুইটারে তিনি আরও লিখেছেন, “পাকিস্তান ৭০ বছরে যা করতে পারেনি, তাদের বন্ধু মোদী পাঁচ বছরে সে কাজ করেছেন, ভারতের ভ্রাতৃত্বের বন্ধন নষ্ট করে দিয়েছেন।”

 

Stay updated with the latest news headlines and all the latest Election news download Indian Express Bengali App.

Web Title: Bangladeshi illegal immigrantd are termite nrc will be done in west bengal says amit shah