scorecardresearch

বড় খবর

“দিদির পাশেই বাংলা”, তৃণমূলে যোগ দিয়ে বললেন অভিনেত্রী সায়ন্তিকা

এদিকে, তৃণমূল সূত্রে খবর আজই দলে যোগদান করতে পারেন দুই আমলাও।

অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে।

ভোটের মুখে রাজনৈতিক দলে তারকাদের যোগদান অব্যাহত। কয়েকদিন আগেই গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন যশ দাশগুপ্ত, পায়েল সরকার এবং শ্রাবন্তীর মতো টলি তারকারা। পিছিয়ে নেই তৃণমূলও। মমতার হাত থেকে ঘাসফুলের পতাকা তুলে নিয়েছেন রাজ চক্রবর্তী, জুন মালিয়া, সায়নী ঘোষ, মানালি দে, কাঞ্চন মল্লিক, মনোজ তিওয়ারি, সৌমিক দে-র মতো বিনোদন ও ক্রীড়াজগতের দিকপালরা। এবার প্রার্থী ঘোষণার দিনই চমক দিল তৃণমূল। মমতার দলে যোগ দিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা।

বুধবার তৃণমূল ভবনে রাজ্যের তিন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায় এবং ব্রাত্য বসুর উপস্থিতিতে ঘাসফুলের পতাকা তুলে নেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। যোগদান করেই তিনি জানালেন, “দিদির পাশে থেকে মানুষের সেবা করতে চাই, মানুষের জন্য কাজ করতে চাই। আমাকে সে সুযোগ দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসকে অনেক ধন্যবাদ। আপনারা আমাকে আশীর্বাদ করুন যাতে আমি সেই দায়িত্ব পালন করতে পারি। মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অনেক ধন্যবাদ। বিগত দশ বছর ধরে আমি দিদির পাশে ছিলাম, আগামিদিনেও থাকব। আজকে থেকে দিদির পাশে থেকে তাঁর হাত শক্ত করবে। মানুষের সেবা করব।”

এদিকে, তৃণমূল সূত্রে খবর আজই দলে যোগদান করতে পারেন দুই আমলাও। সম্ভবত হিডকোর চেয়ারম্যান দেবাশিস সেন এবং রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব রাজীব সিনহা তৃণমূলে যোগ দিতে পারেন বলে জানা গিয়েছে। আরও চমক থাকতে পারে আজ প্রার্থী তালিকায়। শোনা যাচ্ছে, প্রার্থী হতে পারেন মুখ্যমন্ত্রীর দুই ভাই কার্তিক ও স্বপন (বাবুন) বন্দ্যোপাধ্যায়। টলি তারকাদের মধ্যে সায়নী ঘোষ, রাজ চক্রবর্তী, জুন মালিয়া এবং ক্রীড়াজগতের মনোজ তিওয়ারি ও সৌমিক দে প্রার্থী হতে পারেন বলে জল্পনা।

Stay updated with the latest news headlines and all the latest Election news download Indian Express Bengali App.

Web Title: Bengali actress sayantika banerjee joins tmc before election