scorecardresearch

বড় খবর

ভারতীয় সৈনিকদের অপমান করেছেন মোদী: রাহুল

ভারতীয় ভূখণ্ডে কোনও চিনা সেনা ঢোকেনি, এই মিথ্য়া কথা বলে ভারতীয় সেনাকে মোদী অপমান করেছেন বলে এদিন সোচ্চার হলেন কংগ্রেস সাংসদ।

ভারতীয় সৈনিকদের অপমান করেছেন মোদী: রাহুল
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাহুল গান্ধী

লাদাখ ইস্য়ুতে আবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে গর্জে উঠলেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। ভারতীয় ভূখণ্ডে কোনও চিনা সেনা ঢোকেনি, এই মিথ্য়া কথা বলে ভারতীয় সেনাকে মোদী অপমান করেছেন বলে এদিন সোচ্চার হলেন কংগ্রেস সাংসদ। উল্লেখ্য়, এর আগেও বহুবার লাদাখ ইস্য়ুতে মোদীকে নিশানা করেছেন রাহুল।

বিহারের নির্বাচনী প্রচারে এদিন রাহুল বলেছেন, ‘‘বিহারের তরুণ সৈনিকরা যখন শহিদ হন, তখন একটাই প্রশ্ন, দেশের প্রধানমন্ত্রী কী করেছিলেন এবং কী বলেছিলেন…লাদাখ সীমান্তে নিজেদের রক্ত, ঘাম ঝরিয়ে ভারতীয় ভূখণ্ড রক্ষা করছেন বিহার, উত্তরপ্রদেশ ও অন্য়ান্য় রাজ্য়ের তরুণরা…প্রশ্ন হল, কখন আমাদের এলাকায় ঢুকল চিন…প্রশ্ন হল, ভারতীয় ভূখণ্ডে কেউ ঢোকেননি বলে কেন আমাদের বীর সৈনিকদের অপমান করলেন প্রধানমন্ত্রী’’।

আরও পড়ুন: গালওয়ানের শহিদ স্মৃতি উস্কে প্রচারে বিহারী আবেগই হাতিয়ার মোদীর

রাহুল আরও বলেছেন, ‘‘প্রশ্ন হল, কখন ভারতীয় ভূখণ্ড থেকে চিনা সৈনিকদের হঠাবেন এবং বিহারের মানুষকে বলবেন, ক’টা চাকরি দিয়েছেন। উনি ২ কোটি চাকরির প্রতিশ্রুতি দিয়েছিলেন…আপনারা কি পেয়েছেন?’’

বিহার নির্বাচনে এদিনই প্রচার শুরু করেছেন মোদী। আর এদিনই প্রধানমন্ত্রীকে নিশানা করে রাহুল বলেছেন, ‘‘উনি বাড়ি গিয়ে আম্বানি ও আদানিদের জন্য় কাজ করেন। উনি ভাষণ দেবেন এবং আপনাদের কাছে মাথা নোয়াবেন। কিন্তু কাজের সময় উনি অন্য়ের হয়ে কাজ করবেন’’।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Election news download Indian Express Bengali App.

Web Title: Bihar polls pm insulted soldiers when he said nobody intruded into ladakh says rahul gandhi