বড় খবর

মনোনয়ন দিতে বাধা দিচ্ছে দলের নেতারা, দলীয় কার্যালয়ে আত্মহত্যার হুমকি বিজেপি প্রার্থীর

তপন বাগদির হুমকির জেরে রীতিমতো অস্বস্তিতে বিজেপি।

দলীয় নেতৃত্বের উপর ক্ষুব্ধ গলসির বিজেপি প্রার্থী তপন বাগদি।

মাথায় ঝুলছে শ্লীলতাহানির অভিযোগ। তাই গলসির বিজেপি প্রার্থীকে নির্বাচনী লড়াই থেকে সরে দাঁড়াতে চাপ দিচ্ছিলেন দলের নেতারা। কিন্তু তা মানতে নারাজ প্রার্থী। তাঁকে যদি জোর করে ভোটের ময়দান থেকে সরানো হয় তাহলে আত্মহত্যা করবেন বলে হুমকি দিলেন বিজেপি প্রার্থী তপন বাগদি। সাংবাদিক সম্মেলন করে শোরগোল ফেলে দিয়েছেন তিনি। যার জেরে রীতিমতো অস্বস্তিতে বিজেপি।

উল্লেখ্য, গত ১৭ মার্চ গলসি বিধানসভা আসনের প্রার্থী হিসাবে তপনবাবুর নাম ঘোষণা করে হাইকমান্ড। এরপর ভোটপ্রচারে নেমে পড়েন তিনি। বাড়ি বাড়ি ঘুরে জনসংযোগও করছিলেন তিনি। কিন্তু বাদ সাধেন পূর্ব বর্ধমানের জেলা সভাপতি ও বর্ধমান-দুর্গাপুরের বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া।

গত ২৬ মার্চ প্রার্থীকে ডেকে পাঠান আলুওয়ালিয়া। শ্লীলতাহানির মামলা থাকায় তাঁকে নির্বাচনী লড়াই থেকে সরে দাঁড়াতে বলেন জেলা সভাপতি। কিন্তু সে কথা মানতে চাননি বিজেপি প্রার্থী। তিনি বলেছেন, “বহু প্রার্থীর বিরুদ্ধে নানারকম অভিযোগ রয়েছে। অনেকের বিরুদ্ধে মামলাও চলছে। তাঁরা ভোটেও লড়ছেন। আমি কেন পারব না?”

এরপরই তিনি জেলা কার্যালয়ের মধ্যেই আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছেন। তিনি বলেন, “কেন্দ্রীয় নেতারা ঠিক মনে করেছেন বলে আমার উপর দায়িত্ব দিয়েছেন। আমি এ বিষয়ে ইতিমধ্যেই রাজ্য নেতৃত্বের সঙ্গে কথা বলেছি। কেন্দ্রীয় নেতৃত্বকেও চিঠি দিয়েছি। আগামী ২৯ মার্চ আমি মনোনয়ন জমা দেব। যদি ওইদিন কোনওভাবে বাধা দেওয়া হয় বা আমাকে যদি শেষপর্যন্ত সরে দাঁড়াতে বাধ্য করা হয় তাহলে জেলা কার্যালয়ে আত্মহত্যা করব।”

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp candidate of galsi warns to kill himself in party office

Next Story
প্রথম ম্যাচে ৩০-০, দাবি দিলীপেরDilip Ghosh, Bengal BJP, BJP to TMC
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com