বড় খবর

শীতলকুচিতে দিলীপ ঘোষের গাড়ি লক্ষ্য করে ‘আধলা-বোমাবাজি’, প্রতিবাদে কাল পথে বিজেপি

‘আমার ওপর এই ধরনের হামলা অনেকবার হয়েছে। কিন্তু নির্বাচনীবিধি চালু হওয়ার পর এই প্রথম এই ধরনের হামলা হল। দুষ্কৃতীরা তৃণমূলের ঝাণ্ডা ও আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালিয়েছে।‘

Dilip Ghosh's Convoy Attack, Sitalkuchi, BJP, TMC, Fourth Phase of Bengal Election
হামলার পর সেই গাড়ির অবস্থা।

 কোচবিহারের শীতলকুচিতে দলীয় প্রার্থীর প্রচার সেরে ফেরার পথে দিলীপ ঘোষের ওপর হামলার অভিযোগ। এই ঘটনায় কাঠগড়ায় তৃণমূল। তাঁর গাড়ি ভাঙচুর এবং বোমাবাজির অভিযোগে সরব বঙ্গ বিজেপির সভাপতি। হামলা হয়েছে সাংবাদিকদের ওপরেও। এমনটাই বিজেপি সুত্রে অভিযোগ। জানা গিয়েছে, এই ঘটনার প্রতিবাদে আগামীকাল সন্ধ্যায় দলের রাজ্য দফতর মুরলিধর সেন লেন থেকে প্রতিবাদ মিছিল বের হবে। বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের নেতৃত্বে সেই মিছিল আয়োজিত করা হবে।

এই ঘটনার পর দিলীপ ঘোষ বলেন, ‘আমার ওপর এই ধরনের হামলা অনেকবার হয়েছে। কিন্তু নির্বাচনীবিধি চালু হওয়ার পর এই প্রথম এই ধরনের হামলা হল। দুষ্কৃতীরা তৃণমূলের ঝাণ্ডা ও আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালিয়েছে।‘ এ যেন তালিবানি শাসন চলছে। এমন কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য সভাপতি।

তাঁর আশঙ্কা, ‘ভোটের দিন এহেন সন্ত্রাস হলে মানুষ কি আদৌ ভোট দিতে বের হবে?’ বিজেপি আবার অভিযোগ করেছে, ‘দলের সভাপতিকে খুনের চক্রান্ত করেই এই হামলা। উনি সবসময় চালকের আসনের পাসে বসে। সেই জানলা লক্ষ্য করেই ছোঁড়া হয়েছে আধলা ইট।‘ জেলা বিজেপির আরও অভিযোগ, ‘এদিন সভা শেষে যখন দিলীপ ঘোষ দলীয় কার্যালয়ের দিকে রওয়ানা দেন, তখনই চারদিক ঘিরে এই হামলা হয়েছে।‘ যদিও সব অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।  

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp leader dilip ghoshs car was attacked in sitalkuchi on the way back to party office state

Next Story
দুবরাজপুরে বিজেপি কর্মী খুনে গ্রেফতার দলেরই বুথ সভাপতিWest Bengal Election 2021, East Midnapore, TMC, BJP, Youth body
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com