এক সপ্তাহে দুবার রাজ্যে প্রচারে প্রধানমন্ত্রী, আসছেন যোগী আদিত্যও

ফেব্রুয়ারি মাসের ২ তারিখ দুর্গাপুর এবং বনগাঁ- এই দু জায়গায় দুটি সভা করার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বিজেপি-র আরেক ক্রাউডপুলার, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্য যোগী তিনদিনে চারটি সভা করবেন বলবেন বলে ওই তালিকা থেকে জানা গিয়েছে।

By: Kolkata  January 27, 2019, 10:01:30 AM

রাজ্যে ৩০০-র বেশি সভা করার পরিকল্পনার কথা ইতিমধ্যেই স্থির করেছে বিজেপি। রথযাত্রা নিয়ে সুপ্রিম কোর্টেও তাদের পরাজয়ের পর মরিয়া বিজেপি চাইছে সভা সমাবেশের মাধ্যমে যতদূর সম্ভব হাতের বাইরে বেরিয়ে যাওয়া পরিস্থিতি আয়ত্তে আনতে। এদিকে ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে মোদীর সভা বাতিল হওয়াতে কিছুটা মান ৃহানি হয়েছে বিজেপি রাজ্য ব্রিগেডের।  সে জন্য কেন্দ্রীয় নেতাদের নিয়ে এসে সভা করা শুরু করে দিয়েছে তারা। গত শুক্রবার রাজ্য বিজেপির তরফ থেকে একটি তালিকা প্রকাশ করা হয়েছে, যে তালিকায় আগামী কয়েকদিন কবে কোন নেতা কোথায় সভা করবেন, তা জানানো হয়েছে।

এই তালিকায় দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একাধিক সভা করবেন। রয়েছে অমিত শাহের নামও। কলকাতায় আসছেন শিবরাজ পাতিল। এমনকি ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে নিয়েও সভা করার পরিকল্পনা রয়েছে দিলীপ ঘোষদের।

আরও পড়ুন, রাজ্যে কোন ২২টি লোকসভা আসন টার্গেট করেছে বিজেপি?

আগামী ৮ ফেব্রুয়ারি পর্যন্ত প্রায় প্রতিদিনই বিজেপির কেন্দ্রীয় নেতারা রাজ্যের কোথাও না কোথাও সভা করবেন। আজ, রবিবার হাওড়ায় সভা করার কথা রয়েছে সুশীল মোদীর। মঙ্গলবার শ্রীরামপুরে সভা করার কথা গিরিরাজ সিংয়ের। ওইদিনই হুগলির আরামবাগে বিপ্লব দেবের সভা রয়েছে। পরদিন ফের দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে সভা করার কথা ত্রিপুরার মুখ্যমন্ত্রীর। তবে মঙ্গলবারে এসবকে ছাপিয়ে যেতে পারে কাঁথির অমিত শাহের সভা।

ফেব্রুয়ারি মাসের ২ তারিখ দুর্গাপুর এবং বনগাঁ- এই দু জায়গায় দুটি সভা করার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বিজেপি-র আরেক ক্রাউডপুলার, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্য যোগী তিনদিনে চারটি সভা করবেন বলবেন বলে ওই তালিকা থেকে জানা গিয়েছে। ৩ ফেব্রুয়ারি আদিত্যনাথের সভা রয়েছে বালুরঘাট ও রায়গঞ্জে। মাঝে একদিন বাদ দিয়ে, ৫ ফেব্রুয়ারি পুরুলিয়া ও বাঁকুড়ায় সভা করার কথা তাঁর।

৬ ফেব্রুয়ারি বহরমপুরে, এবং ৭ ফেব্রুয়ারি দমদমে সভা করার কথা শিবরাজ সিং চৌহানের। এ ছাড়া ওই দুদিন অর্জুন মুণ্ডা এবং ধর্মেন্দ্র প্রধানেরও দুটি সভা রয়েছে।

বিজেপির তালিকানুসারে আগামী ৮ ফেব্রুয়ারি ফের রাজ্যে আসবেন প্রধানমন্ত্রী। শিলিগুড়ি/জলপাইগুড়িতে সভা করার কথা তাঁর।

বিভিন্ন কারণে বিজেপির একাধিক ঘোষিত কর্মসূচি বাতিলের কথা মাথায় রয়েছে সকলেরই। এ তালিকা প্রকাশের পর বিজেপি ঘনিষ্ঠ মহলের একাংশের বক্তব্য, শেষ পর্যন্ত না আঁচালে বিশ্বাস নেই!

Get all the Latest Bengali News and Election 2020 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook

Web Title:

Bjp rally list pm narendra modi is coming twice in west bengal in one week

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X