বড় খবর

উত্তপ্ত কল্যাণী, বিজেপি কর্মীদের মারধর, বুথে যাওয়া আটকানোয় রাস্তা অবরোধ ভোটারদের

পঞ্চম দফার শুরু থেকেই নদিয়ার কল্যাণীতে একাধিক উত্তেজনার খবর আসছে।

west bengal election 2021 domkol
ফাইল চিত্র

পঞ্চম দফা ভোটের শুরুতেই নদিয়ার কল্যাণীতে উত্তেজনা দেখা দিয়েছে। শনিবার সকালে কল্যাণীর বকুলতলায় ২০২ নম্বর বুথ এলাকায় বিজেপি কর্মীদের ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। মোটরবাইকে করে এসে হামলা চালায় ১৫ জন দুষ্কৃতী। লাঠি, রড, টিউবলাইট দিয়ে ব্যাপক মারধর করা হয় বিজেপি কর্মীদের। হামলায় বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হয়েছেন বলে অভিযোগ। খবর পেয়ে সেখানে পৌঁছোয় কেন্দ্রীয় বাহিনী ও পুলিশ।

স্থানীয়দের অভিযোগ, হামলাকারীদের হাতে আগ্নেয়াস্ত্র ও বোমা ছিল। হামলার মুখে পড়ে বেশ কয়েকজন বিজেপি কর্মী পালিয়ে প্রাণে বাঁচেন। থমথমে এলাকার পরিবেশ। বর পেয়ে কিছুক্ষণের মধ্যে পৌঁছয় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী।

অন্যদিকে, কল্যাণীর সুকান্তনগরে স্ভোটারদের মারধরের অভিযোগ উঠল। ভোটারদের মেরে বুথ থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। প্রতিবাদে রাস্তা অবরোধ ভোটারদের। হাতে ভোটার কার্ড নিয়ে কল্যাণীর গয়েশপুর-কল্যাণী বাইপাসে অবরোধ বসেছেন ভোটাররা। তাঁদের অভিযোগ, ২০১৯ সালের লোকসভায়ও তাঁদের ভোট দিতে দেওয়া হয়নি। এবারও তৃণমূল তাঁদের বুথ থেকে ফিরিয়ে দিয়েছি। ভোটারদের অবরোধের জেরে থমকে গিয়েছে যান চলাচল।

শান্তিপুরেও ভোটারদের বুথে যেতে তৃণমূল বাধা দিচ্ছে বলে অভিযোগ। এরপরই কেন্দ্রীয় বাহিনী শান্তিপুরের বিভিন্ন রাস্তায় রুট মার্চ করে।

মানুষ তাদের ভোট দেবে না বুঝেই সকাল থেকে সন্ত্রাস শুরু করেছে তৃণমূল। চলছে হামলা, ভয় দেখানো। দাবি বিজেপির। সংবাদ মাধ্যমে এই খবর দেখার পরই হস্তক্ষেপ করে কমিশন। কথা বলা রিটার্নিং অফিসারের সঙ্গে। কুইক রেসপন্স টিমকেও ঘটনাস্থলে যেতে বলা হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp workers attacked in kalyani road blocked by voters west bengal election 2021

Next Story
West Bengal Election 2021 Highlights: পঞ্চম দফায় সাড়ে ৫টা পর্যন্ত ভোট পড়ল ৭৮%, তপ্ত নদিয়ার গয়েশপুর, অশান্তি শান্তিপুরেওFifth Phase of Bengal Poll 2021, Bengal Poll 2021, Nadia, Gayeshpur, Shantipur
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com