বড় খবর

একুশের ‘কুরুক্ষেত্র’ নন্দীগ্রামে মমতার রোড শো, কনভয়ের সামনে ‘জয় শ্রীরাম’ ধ্বনি বিজেপির

মঙ্গলবার শেষদিনের প্রচারে ঝড় তুলতে ভাঙাবেড়া থেকে সোনাচূড়া পর্যন্ত রোড শো করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

১ এপ্রিল নন্দীগ্রামে হাইভোল্টেজ নির্বাচনী লড়াইয়ের আগে মঙ্গলবার শেষদিনের প্রচারে ঝড় তুলতে ভাঙাবেড়া থেকে সোনাচূড়া পর্যন্ত রোড শো করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামে জমি আন্দোলনের পীঠস্থান ভাঙাবেড়া। এদিন ভাঙাবেড়ায় শহিদ বেদীতে শ্রদ্ধার্ঘ অর্পণ করে হুইলচেয়ারে বসে রোড শো শুরু করেন। এদিনের মিছিলে জনতার ঢল ছিল চোখে পড়ার মতো। কিন্তু রোড শোর আগে কিছুটা ছন্দপতন করলেন বিজেপি কর্মীরা।

এদিন রেয়াপাড়া দিয়ে মমতার কনভয় যখন যাচ্ছিল, সেইসময় বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর পার্টি অফিসের সামনে জয় শ্রীরাম স্লোগান দেন বিজেপি কর্মীরা। যদিও কোনও রকম উত্তেজনার সৃষ্টি হয় নি বা কনভয় দাঁড়ায়নি। তবে বোঝাই যাচ্ছে, মুখ্যমন্ত্রীকে অস্বস্তিতে ফেলার জন্যই এজিন জয় শ্রীরাম স্লোগান দিয়েছেন শুভেন্দুর অনুগামীরা।

বস্তুত, এদিন নন্দীগ্রামে হাইভোল্টেজ প্রচার রয়েছে তৃণমূল ও বিজেপি দুই দলেরই। শুভেন্দুর হয়ে রোড শো করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাই বহু বিজেপি কর্মী এদিন উপস্থিত রয়েছেন নন্দীগ্রামে। তাই কোনওভাবেই দুই পক্ষের সংঘাত না বাধে তাই কড়া নিরাপত্তা বলয়ে মুড়ে দেওয়া হয়েছে নন্দীগ্রামকে।

উল্লেখ্য, মঙ্গলবার ভাঙাবেড়া থেকে সোনাচূড়া বাজার পর্যন্ত বিরাট রোড শো করেন মুখ্যমন্ত্রী। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, এদিন নন্দীগ্রামেই ৪টি কর্মসূচি করবেন মমতা। রোড শো শেষে দুপুর ১টায় সোনাচূড়া, ২টোয় বাঁশুলি চক লকগেট এবং ৩টের সময় তেঙ্গুয়া মোড়ে সভা করবেন মমতা।

এদিকে, নন্দীগ্রামে রোড শো করার পর পশ্চিম মেদিনীপুরের ডেবরায় রোড শো করবেন অমিত শাহ। পরে বিকেল ৩টে নাগাদ পাঁশকুড়া পশ্চিম বিধানসভা কেন্দ্রে রোড শো করার পর তিনি চলে যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড় ডায়মন্ড হারবারে। সেখানে বিকেল চারটেয় সভা করার কথা স্বরাষ্ট্রমন্ত্রীর।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp workers chant jai shri ram before mamata banerjees convoy

Next Story
‘নন্দীগ্রাম-সিঙ্গুরের কুটিল চক্রীরা আজ প্রতিপক্ষ’, TMC-BJP-কে বিঁধে বিবৃতি বুদ্ধদেবেরBuddhadeb Bhattacharya Health Condition
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X