বড় খবর

দিনহাটার পর শালবনি, ভোটের ২৪ ঘণ্টা আগে গাছে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার

তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে খুনের অভিযোগ বিজেপির।

ফাইল ছবি।

দিনহাটার পর এবার শালবনি। বাংলায় প্রথম দফার ভোটগ্রহণের ঠিক ২৪ ঘণ্টা আগে শালবনির বাগমারি গ্রামে উদ্ধার হল বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ। যার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। জানা গিয়েছে, ওই যুবকের নাম লালমোহন সোরেন (২২)। বিজেপির অভিযোগ, বৃহস্পতিবার রাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ওই বিজেপি কর্মীকে খুন করে মাঠের মধ্যিখানে একটি গাছে ঝুলিয়ে দেয়।

শুক্রবার সকালে গাছে ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় গ্রামবাসীরা। প্রসঙ্গত, বুধবারই দিনহাটার পশু হাসপাতালে বিজেপির মণ্ডল সভাপতির ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার শালবনিতে একই কায়দায় বিজেপি কর্মীর দেহ উদ্ধার হল। উল্লেখ্যে, শনিবারই প্রথম দফার ভোটগ্রহণ রয়েছে শালবনিতে। তার আগে এই ঘটনায় ক্ষোভের পারদ চড়ছে বিজেপির অন্দরে।

জানা গিয়েছে, সম্প্রতি বিয়ে হয়েছিল লালমোহনের। চারদিন ধরে তাঁর বাড়ি তালাবন্ধ ছিল। সবাই ভেবেছিলেন, মা ও স্ত্রীকে নিয়ে কোথাও গিয়েছেন বিজেপি কর্মী। কিন্তু শুক্রবার সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পড়শিরা খবর দিয়েছেন পাশের গ্রামে তাঁর শ্বশুরবাড়িতে। ঘটনাস্থলে যান মেদিনীপুরের বিজেপি প্রার্থী সমিত দাস।

তিনি বলেছেন, “আগামিকালই ভোট শালবনিতে। তার আগে জঙ্গলমহলে সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে এই কাণ্ড করেছে তৃণমূলের দুষ্কৃতীরা। এলাকায় তীব্র আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে।” পাল্টা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন জেলা তৃণমূলের সভাপতি অজিত মাইতি। তিনি বলেছেন, “কী কারণে মৃত্যু সেটাই এখনও খতিয়ে দেখা হয়নি। ওই যুবক তো আত্মহত্যাও করতে পারে। তার আগে তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ তোলা হচ্ছে। ভোটের আগে মৃত্যু নিয়ে রাজনীতি করা হচ্ছে।”

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp workers dead body recovered in salbani day before 1st phase of poll in bengal

Next Story
একদিনে বাংলায় আক্রান্ত ৫১৬, করোনা সংক্রমণে শীর্ষে কলকাতাcorona, India Corona, west bengal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com