বড় খবর

বেলা বাড়তেই ব্যারাকপুরে বোমা! আহত ৩ BJP কর্মী, ক্যাম্প অফিস ‘ভাঙচুর’

ষষ্ঠ দফায় ব্যারাকপুরে নির্বিঘ্নে ভোট করানো কমিশনের কাছে চ্যালেঞ্জ ছিল। সকাল থেকে সেভাবে কোনও বড় অশান্তির খবর নেই এই কেন্দ্রে।

Sixth Phase of Bengal polling 2021, West Bengal Election 2021, Barrackpur, Bombing, TMC, BJP

 টিটাগড় পুরসভার ৪ নম্বর ওয়ার্ডে ব্যাপক বোমাবাজি। মুখ ঢাকা দুষ্কৃতীরা এসে পরপর ১০টি বোমা ছুড়েছে বলে অভিযোগ বিজেপির। তাদের ক্যাম্প অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় মিলনপল্লি এলাকার ৩ বিজেপি কর্মী জখম হয়েছে বলেও খবর। যদিও এই অভিযোগ খারিজ করে দিয়েছেন ব্যারাকপুরের তৃণমূলের তারকা প্রার্থী রাজ চক্রবর্তী। তিনি বলেন, ‘বিজেপির গুন্ডারাই বোমা বাজি করে তৃণমূলের ঘাড়ে দোষ দিচ্ছে। ওরা বুঝে গিয়েছে ওরা জিততে পারবে না, তাই শেষবেলায় অশান্তি করছে।‘

এদিকে, ষষ্ঠ দফায় ব্যারাকপুরে নির্বিঘ্নে ভোট করানো কমিশনের কাছে চ্যালেঞ্জ ছিল। সকাল থেকে সেভাবে কোনও বড় অশান্তির খবর নেই এই কেন্দ্রে। তবে বেলা বাড়তেই বাড়ে উত্তেজনা। এদিন লালকুঠির এক এবং দু’নম্বর বুথে রাজ চক্রবর্তীকে ঘিরে‘গো ব্যাক’ স্লোগান ওঠে। সেই সঙ্গে তৃণমূল প্রার্থীর উদ্দেশে বিজেপি কর্মী-সমর্থকদের‘জয় শ্রীরাম’ স্লোগান দিতেও শোনা যায়। অতঃপর চরম বিক্ষোভের মুখে পড়তে হয় রাজ্যের শাসক দলের তারকাপ্রার্থীকে। এবার ব্যারাকপুরের আরও এক বুথ পরিদর্শনে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়ালেন রাজ চক্রবর্তী।

উল্লেখ্য, এদিন সকাল থেকেই নিজস্ব বিধানসভা এলাকার বিভিন্ন এলাকার বুথে বুথে ঘুরছেন রাজ। ভোট দিতে কারও কোনও অসুবিধে হচ্ছে কিনা, খোঁজ নিচ্ছেন। তার মাঝেই এক বুথে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর বাধার সম্মুখীন হতে হল তাঁকে। বুথের নিরাপত্তা বাহিনীর তরফে অনভিপ্রেত আচরণ পেয়ে বেজায় চটেও যান তৃণমূলের তারকাপ্রার্থী। সেখানেই বাক-বিতণ্ডার সূত্রপাত।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bombs was hurled in baracckpore while 3 bjp workers was injured during sixth phase of polling state

Next Story
তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত অশোকনগর, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com