বড় খবর

মমতার রোড শো-তে ঢুকে পড়ল ষাঁড়! হুলুস্থুল কাণ্ড হাওড়ায়

উন্মত্ত ষাঁড়কে হঠাতে রীতিমতো হিমশিম খেতে হল পুলিশকে।

শনিবার একদিকে রাজ্যে মোদী আর অন্যদিকে মমতার একাধিক রাজনৈতিক কর্মসূচি। জনসভা, মিছিলে সরগরম বাংলা। শনিবাসরীয় নির্বাচনী প্রচারের আলো শেষবেলায় কেড়ে নিল মহাদেবের বাহন ষাঁড়। যমালয়ে জীবন্ত মানুষ ছবিতে ভানুর প্রিয় ষাঁড় ভোলার মতোই তাণ্ডব চালাল এই চারপেয়ে। তাও আবার খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের রোড শোয়ে। উন্মত্ত ষাঁড়কে হঠাতে রীতিমতো হিমশিম খেতে হল পুলিশকে।

শনিবার বিকেলে হাওড়ায় মমতার রোড শো ছিল হাওড়ায়। তার মধ্যেই হঠাৎ ঢুকে পড়ল ষাঁড়। মমতার মিছিলে কিছুক্ষণের জন্য তৈরি হল তুমুল বিশৃঙ্খলা। সালকিয়ায় রোড শো শেষের কিছু আগে হঠাৎ যাত্রাপথে ষাঁড় ঢুকে পড়ায় বিশৃঙ্খলা। হাওড়া মধ্য এবং শিবপুরের তৃণমূল প্রার্থীর সমর্থনে হুইলচেয়ারেই মমতা বন্দ্যোপাধ্যায় এদিন রোড শো করছিলেন। কাজিপাড়া থেকে সম্মিলনী পার্ক পর্যন্ত তৃণমূল নেত্রীর রোড শো হয়। আর তার মাঝেই হুলুস্থুল হল ষাঁড় ঢুকে পড়ায়। বড় বিপত্তির আগেই অবশ্য পরিস্থিতি নিয়ন্ত্রণে আনল পুলিশ। কিন্তু তার জন্য এই গরমে যথেষ্ট ঘাম ঝরল তাঁদের।

ষাঁড় বাবাজি শিং নেড়ে তেড়ে গেল সকলের দিকে। শিংয়ের গুঁতোর ভয়ে কেউ ধারে কাছে আসতে সাহস পাচ্ছিলেন না। কিন্তু দলনেত্রীর রোড শো ভণ্ডুল হবে এই ষাঁড়কে না সরালে। লোকজন তখন যে যাঁর মতো দৌড়চ্ছে। কথায় বলে, লাল রং দেখলে নাকি আরও খেপে যায় ষাঁড়। সালকিয়ায় দেখা গেল, লাল জামা পরেই কয়েকজন ষাঁড়কে খেদানোর চেষ্টা করছেন। তাতে হিতে হল বিপরীত। পাল্টা শিং উঁচিয়ে তেড়ে গেল ষাঁড়টি। শেষ পর্যন্ত বহু কষ্টে তাকে বাগে আনা গেল। তারপর স্বস্তি ফেরে মিছিলে।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bull comes between mamata banerjees road show chaos at howrah

Next Story
স্বস্তি বাড়িয়ে কালবৈশাখীর সম্ভাবনা, সন্ধ্যেয় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাসWeather Forecast, rain, Kerala, IMD, Bengal Weather
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com