scorecardresearch

বড় খবর

‘ভাঙা’ পায়ের উপরই অন্য পা, বিজেপি নেতার ফেসবুকে মমতার ভাইরাল ভিডিও, তুঙ্গে বিতর্ক

ভাঙা পা দোলাচ্ছেন মমতা। রাজ্য বিজেপি মুখপাত্র প্রণয় রায়ের ফেসবুকে ছাড়া এই ভিডিও আপাতত ভাইরাল। সরগরম রাজ্য রাজনীতি।

mamata nadia campaig
ভাঙা পায়ে হুইলচেয়ারে বসে প্রচারে তৃণমূল নেত্রী।

ভাঙা পা দোলাচ্ছেন মমতা। রাজ্য বিজেপি মুখপাত্র প্রণয় রায়ের ফেসবুকে ছাড়া এই ভিডিও আপাতত ভাইরাল। সরগরম রাজ্য রাজনীতি। আগেই বিজেপি নেতৃত্ব তৃণমূল নেত্রীর হুইলচেয়ারে প্রচারকে ‘নাটক’ বলে কটাক্ষ করেছেন। এবার এই ভাইরাল ভিডিওকেই বাকি চারদফা ভোটে ইস্যু করতে মরিয়া গেরুয়া বাহিনী। সহনুভূতি আদায়ের জন্যই মুখ্যমন্ত্রী পায়ে প্লাসটার বেঁধে রয়েছেন বলে কটাক্ষ করেছেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার।

গত ১০ মার্চ নন্দীগ্রামে প্রচারে গিয়ে পায়ে আঘাত পান তৃণমূল সুপ্রিমো। বিজেপির বিরুদ্ধে ‘চক্রান্তে’র অভিযোগ তোলেন তিনি। পরে এসএসকেএম-এ পরীক্ষার পর জানা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ের হাড়ে চিড় ধরেছে। প্লাসটার করা হয়। কিন্তু ওই অবস্থাতেই বাংলাজুড়ে প্রচার শুরু করেন তিনি। যদিও কমিশন ‘চক্রান্তে’র অভিযোগ উড়িয়ে দিয়েছে।

রাজ্য বিজেপি মুখপাত্র প্রণয় রায়ের ফেসবুকে ছাড়া ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, হুইলচেয়ারে বসে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সামনে টেবিল। যার নিচ দিয়ে দেখা যাচ্ছে যে, ভাঙা পায়ের উপরে আরেকটা পা চাপিয়ে দিচ্ছেন নেত্রী।। পায়ের হাড়ে চির ধরলে যা কোনওভাবেই সম্ভব নয় বলে দাবি প্রণয়বাবুর।

ফেসবুক পোস্টে ভিডিও শেয়ার করে রাজ্য বিজেপি মুখপাত্র লিখেছেন, ‘আমি জ্যোতিষী নই। কিন্তু একাধিক টিভি চ্যানেল এ অনেক আগেই আমি বলেছিলাম নন্দীগ্রামের ভোট হয়ে গেলেই পা ঠিক হয়ে যাবে। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে ছবিটি। উনার দ্রুত আরোগ্য কামনা করি। একটাই অনুরোধ যারা নিজেদের যোগ্যতায় পুলিশের চাকরি পেয়েছে তাদের অন্তত wheel chair ঠেলিয়ে কষ্ট দেবেন না। আমার পরিচিত অনেক বন্ধু পুলিশে চাকরি করে। খারাপ লাগে যখন দেখি শিক্ষিত হয়েও কেবলমাত্র চাকরি রক্ষার কারণে মুখ বুজে অপমান সহ্য করতে হয়।’

এদিন সাংবাদিক বৈঠকে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার এপ্রসঙ্গে বলেছেন, ‘একটি ভিডিও ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে সেখানে মুখ্যমন্ত্রী ভাঙা পাটি নাচাচ্ছেন ও তার উপরই অন্যপাটি দিয়ে বসছেন। আমরা ওনার সুস্থতা কামনা করি, কিন্তু উনি সহানুভূতি আদায়ের চেষ্টা করে যাচ্ছেন।’

(ভাইরাল ভিডিওর সত্যতা ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা যাচাই করেনি)

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Election news download Indian Express Bengali App.

Web Title: Controversy on mamata s broken leg viral video by bjp west bengal election 2021