বড় খবর

ডোমকলে গাড়ির ‘ধাক্কা’য় সিপিএম কর্মীর মৃত্যু, অভিযোগ ওড়ালেন তৃণমূল প্রার্থী

তাঁর গাড়িই যে ধাক্কা দিয়েছে এমন কোনও ভিডিয়ো দেখাতে পারলে তিনি অভিযোগ মানে নেবেন বলে দাবি করেছেন ডোমকলের তৃণমূল প্রার্থী।

west bengal election 2021 domkol
ফাইল চিত্র

ভোটের আগের রাতেই অশান্ত মুর্শিদাবাদে। ডোমকলের শাহবাজপুরে মৃত্যু হল এক সিপিআইএম কর্মীর। গুরুতর আহত হয়েছেন আরও দু’জন। সিপিআইএমের তরফে অভিযোগ, তৃণমূল কংগ্রেস প্রার্থী জাফিকুল ইসলামের গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে সিপিআইএম কর্মী আবদুল কাদির মণ্ডলের। ইচ্ছাকৃতভাবেই এই ধাক্কা মারা হয়েছে বলে অভিযোগ করেছে সিপিআইএম। তবে অভিযোগ উড়িয়েছেন তৃণমূল প্রার্থী।

স্থানীয়দের অভিযোগ, বুধবার রাতে একাধিক গাড়ি নিয়ে শাহবাজপুরে আসেন তৃণমূলের লোকজন।ছিলেন তৃণমূল প্রার্থীও। যা নিয়ে আপত্তি জানায় বামকর্মীরা। নির্বাচনের আগে ভোটারদের প্রভাবিত করা অভিযোগ তোলেন তারা। তারপরই গাড়ি নিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন জাফিকুলরা। সেই সময় গাড়ির ধাক্কায় তিনজন সিপিআইএম কর্মী আহত হন। তাঁদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে নিয়ে যাওয়া হলে আবদুল কাদির মণ্ডলেকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

তবে, যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল প্রার্থী। তাঁর কথায়, গতরাতে শাহবাজপুর থেকে আসার সময় মাত্র একটি গাড়ি ছিল তাঁর সঙ্গে। এক জায়গায় দাঁড়িয়ে থাকার সময় তিনি জানতে পারেন যে কয়েকজনের পায়ের উপর দিয়ে গাড়ি চলে গিয়েছে। তাঁর গাড়িই যে ধাক্কা দিয়েছে এমন কোনও ভিডিয়ো দেখাতে পারলে তিনি অভিযোগ মানে নেবেন বলে দাবি করেছেন ডোমকলের তৃণমূল প্রার্থী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cpim worker allegedly ran over by tmc candidate s car domkol west bengal election 2021

Next Story
Elections Exit Poll Results 2021: একাধিক একজিট পোলে ইঙ্গিত, বাংলায় ক্ষমতায় ফের তৃণমূলMamata Banerjee, West Bengal ElectionPolls result 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com