বড় খবর

করোনায় আক্রান্ত সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী, ভর্তি হাসপাতালে

সুজনবাবুর করোনায় আক্রান্ত হওয়ার খবরে উদ্বিগ্ন আলিমুদ্দিন।

সুজন চক্রবর্তী। ফাইল ছবি

যাদবপুরে ভোটপর্ব মিটে যাওয়ার পরই করোনায় আক্রান্ত হলেন সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী। শরীরে মৃদু উপসর্গ দেখা দেওয়ায় মঙ্গলবার রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর বুকে স্ক্যান করা হয়েছে। গত বছর সেপ্টেম্বর মাসে সুজনবাবুর গাড়ির চালক করোনায় আক্রান্ত হন। তখন সুজনবাবুর কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু ঝুঁকি না নিয়ে তখন আইসোলেশনে ছিলেন তিনি। এবার তিনিও কোভিডে আক্রান্ত হলেন।

যাদবপুরের বিদায়ী বিধায়ক সুজন চক্রবর্তী বাম পরিষদীয় নেতা। এবারও এই কেন্দ্র থেকে সংযুক্ত মোর্চার সমর্থিত বাম প্রার্থী হয়েছেন তিনি। চতুর্থ দফায় এই কেন্দ্রে ভোটগ্রহণ মিটেছে। তার পরেও বিভিন্ন জায়গায় দলের হয়ে প্রচারে দেখা গিয়েছে তাঁকে। বাংলায় কোভিডের বাড়বাড়ন্তের জেরে বড় কোনও জমায়েত, মিছিল করবে না বলে জানিয়েছে সিপিএম। এই পরিস্থিতিতে সুজনবাবুর করোনায় আক্রান্ত হওয়ার খবরে উদ্বিগ্ন আলিমুদ্দিন।

গত ১ বৈশাখ সকালে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের। তার এক দিন পরই করোনায় মৃত্যু হয় জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর। যার জেরে এই দুই কেন্দ্রে ভোট পিছিয়ে দিয়েছে কমিশন। ভোট মিটে যাওয়ার পর করোনায় আক্রান্ত হয়েছেন চুঁচুড়ার তৃণমূল প্রার্থী অসিত মজুমদার। কয়েকদিন আগে বীরভূম জেলার মুরারইয়ের বিদায়ী বিধায়ক আবদুর রহমানের মৃত্যু হয়েছে করোনায়।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cpm leader sujan chakraborty tests covid positive admitted in hospital

Next Story
শিয়ালদা-হাওড়া শাখায় সংক্রমিত ৬২৪ জন রেলকর্মী, বাতিল বহু ট্রেন, পরিষেবা অব্যাহত রাখা সংশয়ে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com