বড় খবর

‘ফল ঘোষণা হতেই ৬ জন কর্মীর মৃত্যু’, ভোট পরবর্তী হিংসা নিয়ে সরব দিলীপ

তিনি বলেন, ‘এখন করোনা সংক্রমণ নিয়ে মানুষ ভয়, ভীত। এই আবহে এই রাজনৈতিক সন্ত্রাস অত্যন্ত দুর্ভাগ্যজনক।‘

Dilip Ghosh, Bengal BJP, BJP to TMC
এদিন তিনি ভ্যাকসিন-কাণ্ড নিয়েও সরব হয়েছিলেন।

সোমবার কালীঘাটের সাংবাদিক বৈঠক থেকে নির্বাচনে পরবর্তী হিংসা নিয়ে সরব হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কোচবিহারে, বর্ধমানে তৃণমূল কর্মীদের ওপর আক্রমণ হচ্ছে। আতঙ্কের পরিবেশ তৈরি করে ঘর-বাড়ি জ্বালিয়ে দেওয়া হচ্ছে। এমন অভিযোগ এদিন তুলেছেন তৃণমূল সুপ্রিমো।

ঠিক একই কথা এদিন শোনা গিয়েছে, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গলায়। এদিন মুরলিধর সেন লেনে সাংবাদিক বৈঠক করেন তিনি। তাঁর অভিযোগ, ‘ভোটের ফলের পরেই হিংসা শুরু। বিভিন্ন জায়গায় আক্রান্ত বিজেপি কর্মীরা। ফল ঘোষণার পরেই ৬ জন বিজেপি কর্মী মৃত্যু হয়েছে। পুলিশ নীরব দর্শকের ভুমিকায় কাজ করছে।‘

তিনি বলেন, ‘হাজার হাজার বাড়ি জ্বালানো হয়েছে। হাজার হাজার মানুষ ঘরছাড়া।  দোকানপাট লুঠ হয়ে যাচ্ছে। সেইসব ভিডিও ভাইরাল হয়েছে। এই অরাজকতা যদি এত বড় সমর্থন পাওয়ার পর চলতে থাকে, তাহলে দায়িত্ব কে নেবে?’ বিজেপি প্রতিনিধি দল এই নির্বাচন পরবর্তী হিংসার অভিযোগ জানাতে রাজ্যপাল এবং স্বরাষ্ট্রমন্ত্রীর দ্বারস্থ হবে বলে জানান দিলীপ ঘোষ। এই ঘটনার পিছনে সরকারের সদিচ্ছার অভাব রয়েছে। এমন অভিযোগ তোলেন দিলীপ ঘোষ।

রাজ্যের কোভিড পরিস্থিতির প্রসঙ্গ তুলে তিনি বলেন, ‘এখন করোনা সংক্রমণ নিয়ে মানুষ ভয়, ভীত। এই আবহে এই রাজনৈতিক সন্ত্রাস অত্যন্ত দুর্ভাগ্যজনক।‘  অবিলম্বে এই রাজনৈতিক হিংসা বন্ধের আবেদন জানান তিনি।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dilip ghosh condemns post poll violence in bengal and appeals to maintain peace state

Next Story
ঠাকরে-পট্টনায়েক ফোন করেন সবাই! তবে কি মোদী-বিরোধী মুখ এবার দিদি?Mamata Banerjee bags huge victory in Bengal Poll 2021, Anti-BJP Front, Uddhav, Nabin, Modi, TMC
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com