বড় খবর

“২৪ ঘণ্টা নয়, পুরো নির্বাচনেই ওনাকে ব্যান করা উচিত”, মমতাকে কটাক্ষ দিলীপের

তৃণমূল নেত্রীর ধরনায় বসার সিদ্ধান্তের তীব্র সমালোচনা করেছেন বঙ্গ বিজেপির সভাপতি।

Dilip Ghosh, Mamata Banerjee
দিলীপ ঘোষ ও মমতা বন্দ্যোপাধ্যায়।

সাম্প্রদায়িক ও উস্কানিমূলক মন্তব্যের অভিযোগে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী প্রচারে ২৪ ঘণ্টার নিষেধাজ্ঞা জারি করেছে কমিশন। তার প্রতিবাদে আজ, মঙ্গলবার ধর্মতলায় গান্ধীমূর্তির পাদদেশে ধরনায় বসছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাই নিয়েই কটাক্ষ করলেন বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

তৃণমূল নেত্রীর ধরনায় বসার সিদ্ধান্তের তীব্র সমালোচনা করেছেন দিলীপ ঘোষ। বলেছেন, “মমতা বন্দ্যোপাধ্যায় সুপ্রিম কোর্ট, নির্বাচন কমিশন কোনও কিছুরই পরোয়া করেন না। নিয়মকানুন মানেন না। তাই এভাবে এক সাংবিধানিক প্রতিষ্ঠানের সিদ্ধান্তের বিরুদ্ধে ধরনায় বসছেন। তৃণমূল নেত্রী নির্বাচনী প্রক্রিয়ায় ব্যাঘাত ঘটানোর চেষ্টা করছেন। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে উস্কানি দিচ্ছেন।”

এদিন তিনি বলেন, “আমিই প্রথম অভিযোগ জানিয়েছিলাম কমিশনে ওনার বিরুদ্ধে। উনি সব জায়গায় উস্কানি দিচ্ছেন, প্ররোচনা দিচ্ছেন। কমিশন-কেন্দ্রীয় বাহিনীকে হুমকি দিচ্ছেন। কমিশন তো ২৪ ঘণ্টার জন্য নিষেধাজ্ঞা দিয়েছে। আমি পুরো নির্বাচনেই ওনাকে ব্যান করার জন্য আবেদন করেছিলাম।”

তিনি আরও বলেছেন, “মমতা তো কথায় কথায় রাস্তায় বসে পড়েন। সংসদে আইন পাস হলেও ওনার আপত্তি। সুপ্রিম কোর্টের রায় পছন্দ না হলেও আপত্তি জানিয়ে রাস্তায় বসে পড়েন। এবার নির্বাচন কমিশনের নির্দেশের বিরুদ্ধে ধরনায় বসছেন তিনি। একজন মুখ্যমন্ত্রীর এমন শোভা পায় না। আসামে হিমন্ত বিশ্বশর্মা-সহ অতীতে যোগী আদিত্যনাথের মতো বিজেপি নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে কমিশন। কিন্তু বিজেপি নেতারা কমিশনের সিদ্ধান্ত মেনে নিয়েছেন। ধরনায় বসে পড়েননি।”

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dilip ghosh slams mamata banerjee on ecs ban on her campaign

Next Story
‘দিদির কি মিহিদানা পছন্দ নয়? এত তিক্ততা কেন দিদি?’ বর্ধমানে খোঁচা মোদীর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com