বড় খবর

একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক, বিজেপি প্রার্থীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ স্ত্রীর

তাঁর এই ভিডিও ভাইরাল হওয়ার জেরে অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির।

কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ স্ত্রীর।

স্বামীর একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক। চাকরি দেওয়ার নামে বহু মানুষের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ। বিভিন্ন ইস্যুতে কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থী সৌমেন রায়ের প্রার্থী পদ বাতিলের দাবি সোশ্যাল মিডিয়ায় সরব হলেন স্ত্রী শর্বরী সিংহরায়। তাঁর এই ভিডিও ভাইরাল হওয়ার জেরে অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির।

কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিওটি পোস্ট করেন বিজেপি প্রার্থীর স্ত্রী। তখনও সৌমেন রায়ে প্রার্থী হননি। তবে তাঁর স্ত্রীর ধারণা ছিল ফালাকাটা থেকে বিজেপি নেতাকে প্রার্থী করা হতে পারে। পেশায় প্রাথমিক শিক্ষক শর্বরীদেবীর অভিযোগ, ২০০৮ সালে সৌমেনের সঙ্গে বিয়ে হয় তাঁর। বিয়ের পর থেকেই শারীরিক ও মানসিক অত্যাচার শুরু করেন স্বামী। ২০১১ সালে কন্যাসন্তান জন্ম নেয় তাঁদের। এরপর থেকেই নাকি একাধিক মহিলার সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হন সৌমেন। সেটা জানার পর প্রতিবাদ করলে জুটতে মার। বাপের বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্যও চাপ দেওয়া হত তাঁকে।

বিজেপির নেতার স্ত্রীর অভিযোগ, চাকরি সূত্রে তিনি বাইরে থাকায় কয়েক বছর ধরে বহু সহকর্মী মহিলার সঙ্গে সহবাস করেন সৌমেন। প্রতিবাদ করলে স্বামী হুমকি দিতেন, রাজনৈতিক পরিবারের লোক তিনি তাই খুন করলে কীভাবে শাস্তি এড়ানো যায় তা তাঁর জানা আছে। এছাড়াৎ চাকরি দেওয়ার নাম করে বহু মানুষের কাছ থেকে টাকা নিয়েছেন স্বামী, এমনটাই অভিযোগ শর্বরীদেবীর। তারপর যাঁরা টাকা দিয়েছিলেন তাঁরা চাকরি না পেয়ে সৌমেনকে চাপ দিতে থাকেন। বাধ্য হয়ে তুফানগঞ্জ ছেড়ে ফালাকাটায় থাকতে শুরু করেন সৌমেন।

তখন ফালাকাটায় বন্ধুর মামির সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি হয় সৌমেনর, অভিযোগ শর্বরীদেবীর। পরে তাঁরা বিয়েও করে নেন। শর্বরীদেবী এই ভিডিওতে সবার কাছে আবেদন করেছেন, কোনওভাবেই যাতে সৌমেনকে প্রার্থী না করা হয়। বৃহস্পতিবার বিজেপি তাঁকে ফালাকাটার বদলে কালিয়াগঞ্জে প্রার্থী করে। স্ত্রীর সমস্ত অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন সৌমেন। এ প্রসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী তথা রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরির পাল্টা অভিযোগ, এই ভিডিওটি ছবছরের পুরনো। যদিও বিষয়টি ঘিরে বেজায় অস্বস্তিতে বিজেপি।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dont make him candidate bjp leaders wifes social media post jolts party

Next Story
সারদা মামলায় এবার রাজ্যের নিরাপত্তা উপদেষ্টাকে ED-র তলব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com