বড় খবর

ভোটের আগের রাতেই ভাঙড় থানার আইসি-কে সরালো কমিশন

আইএসএফ-তৃণমূল বচসায় ভোটের আগে উত্তপ্ত হয়ে উঠেছিল ভাঙড়। আইসি-র বিরুদ্ধে পক্ষপাতমূলক কাজের অভিযোগ তোলে আইএসএফ।

bhangar EC

কমিশনের নির্দেশে ভোটের আগের রাতে সরিয়ে দেওয়া হল ভাঙড় থানার আইসি শ্যামাপ্রসাদ সাহাকে। তাঁকে বদলি করা হয়েছে ভবানী ভবনের পুলিশ ডিরেক্টরেটে। শ্যামাপ্রসাদ সাহার বদলে ভাঙড় থানার নতুন আইসি হয়েছেন এসটিএফের ইনস্পেক্টর তীর্থেন্দু গঙ্গোপাধ্যায়।

আইএসএফ-তৃণমূল বচসায় ভোটের আগে উত্তপ্ত হয়ে উঠেছিল ভাঙড়। আইসি-র বিরুদ্ধে পক্ষপাতমূলক কাজের অভিযোগ তোলে আইএসএফ। আইসি শ্যামাপ্রসাদ সাহাকে সরানোর দাবিতে গতকাল সকাল থেকেই নির্বাচন কমিশনের দপ্তর ঘেরাও করে রাখে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের সর্মথকরা। তারপরই কমিশনের এই পদক্ষেপ।

দক্ষিণ ২৪ পরগনার কেন্দ্র এই ভাঙড়ে শক্তিশালী তৃণমূল। বাম আমল থেকেই এই কেন্দ্রে প্রভাব রয়েছে জোড়া-ফুলের। ভোট এলেই এখান থেকে আশান্তির খবর উঠে আসে। একুশের ভোটের আগেও ভাঙড়ে উত্তাপ ছড়িয়েছে। ভাঙড়ের এবার প্রার্থী দিয়েছেন আব্বাস সিদ্দিকির ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট। আব্বাসের ভাই নওসাদ প্রার্থী হয়েছেন এই কেন্দ্রে। তৃণমূলের প্রার্থী ডাঃ রেজাউল করীম। তাই লড়াই হাড্ডাহাড্ডি। চরমে রাজনৈতিক উত্তাপও।

ভাঙড়ের সহ দক্ষিণ ২৪ পরগনার শহুরে আসনগুলিতে আজ ভোট চলছে। সোনারপুরের দুই আসন, কসবা, যাদবপুর, টালিগঞ্জ, বেহালার দুই আসন, মেটিয়াবুরুজ, বজবজ, মহেশতলায় চলছে ভোটগ্রহণ। নির্বাচনে উত্তেজনা এড়াতে ১৯০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করেছে কমিশন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ec removed bhangar ps ic shyamaprasad saha after getting complain from isf west bengal election 2021

Next Story
West Bengal Election 2021 Highlights: শীতলকুচি-কাণ্ডে এসপি ও জেলাশাসকের রিপোর্ট তলব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com