scorecardresearch

বড় খবর

Lok Sabha Election 2019: গৌতম গম্ভীরের রোড শো যেন ‘একটা কিনলে একটা ফ্রি’ অফার

বিজেপির তরফে জানানো হয়েছে প্রচার চলাকালীন অসুস্থ হয়ে পড়ায় গাড়ির ভেতর একটু বিশ্রাম নিচ্ছিলেন গম্ভীর। দিল্লি বিজেপির মুখপাত্র প্রবীণ শঙ্কর কাপুর ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন হুড খোলা গাড়িতে ‘অবিকল গৌতম গম্ভীরের মতো দেখতে’ ব্যক্তি আসলে গুরুদেব অরোরা।

রোড শো-এর মাঝে বিজেপি প্রার্থী গৌতম গম্ভীর
গরম এড়াতে ডুপ্লিকেট নিয়ে প্রচারের অভিযোগ পূর্ব দিল্লির বিজেপি প্রার্থী গৌতম গম্ভীরের বিরুদ্ধে। অভিযোগ এনেছেন দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ শিশোদিয়া। একটি গাড়ির মধ্যে বসে রয়েছেন গম্ভীর, আর তাঁর সঙ্গে মুখের অসম্ভব সাদৃশ্য রয়েছে, এমন একজন হুড খোলা গাড়িতে প্রচার চালাচ্ছেন গম্ভীরের হয়েই, এরকম এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শিশোদিয়া।

বিজেপি অবশ্য সেই অভিযোগ অস্বীকার করেছে। বিজেপির তরফে জানানো হয়েছে প্রচার চলাকালীন অসুস্থ হয়ে পড়ায় গাড়ির ভেতর একটু বিশ্রাম নিচ্ছিলেন গম্ভীর। দিল্লি বিজেপির মুখপাত্র প্রবীণ শঙ্কর কাপুর ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন হুড খোলা গাড়িতে ‘অবিকল গৌতম গম্ভীরের মতো দেখতে’ ব্যক্তি আসলে গুরুদেব অরোরা। গুরুদেব নিজে মোদীর খুব ঘনিষ্ঠ এবং তিনি নিজেও বিজেপি কর্মী। প্রবীণ জানিয়েছেন, “গুরুদেব এবং গৌতম স্কুলজীবন থেকেই একে অপরের খুব ঘনিষ্ঠ। গুরুদেবের বাবা গৌরব অরোরা কারোল বাগের বিজেপির একনিষ্ঠ কর্মী”।

আরও পড়ুন, মোদীকে দল থেকে বের করে দিতে চেয়েছিলেন বাজপেয়ী

শুক্রবার সকাল সাড়ে এগারোটার সময় ময়ূর বিহার ফেজ ৩ থেকে গৌতম গম্ভীরের রোড শো শুরু হয়েছিল। ত্রিলোকপুরির কাছে রোড শো আসতেই গম্ভীরের জায়গায় এসে পড়েন গুরুদেব অরোরা। ঘটনাচক্রে দু’জনের পোশাকেও ছিল অদ্ভুত রকম মিল। সাদা কুর্তা এবং পাজামাতেই এসেছিলেন দুজন।

পূর্ব দিল্লি কেন্দ্রে এবার ত্রিমুখী প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হচ্ছেন গম্ভীর, আপের অতিশি এবং কংগ্রেসের অরভিন্দর সিং লাভলি। দিল্লিতে ভোট হবে আগামী ১২ মে।

বৃহস্পতিবার আপের পক্ষ থেকে অভিযোগ করা হয় পূর্ব দিল্লি কেন্দ্রে আপ প্রার্থী অতিশির বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য সম্বলিত প্যামফ্লেট বিলি করাচ্ছেন গৌতম গম্ভীর।

গৌতম গম্ভীর এ অভিযোগ অস্বীকার করে আপ নেতাকে মানহানির নোটিস পাঠিয়েছেন এবং বলেছেন, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গোটা ঘটনার নেপথ্যে রয়েছেন। কেজরিই এই প্যামফ্লেট ছড়ানোর পিছনে রয়েছেন বলে অভিযোগ গম্ভীরের।

আপের তরফে এক বিবৃতিতে বলা হয়, “এটা সত্যিই খুব বিরক্তিদায়ক, গম্ভীরের ভক্তেরা এই গরমের মধ্যে তাঁদের নেতার গলায় মালা পরাবেন বলে ছুটে আসছেন, আর গম্ভীর শীততাপ নিয়ন্ত্রিত গাড়িতে জানলার কাঁচ উঠিয়ে আরামে বসে রয়েছেন”।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Election news download Indian Express Bengali App.

Web Title: Gautam gambhir road show lookalike bjp delhi elections