গরম এড়াতে ডুপ্লিকেট নিয়ে প্রচারের অভিযোগ গৌতম গম্ভীরের বিরুদ্ধে

পূর্ব দিল্লি কেন্দ্রে এবার ত্রিমুখী প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হচ্ছেন গম্ভীর, আপের অতিশি এবং কংগ্রেসের অরভিন্দর সিং লাভলি। দিল্লিতে ভোট হবে আগামী ১২ মে।  

By: New Delhi  Updated: May 10, 2019, 08:36:56 PM

পূর্ব দিল্লি কেন্দ্রের বিজেপি প্রার্থী গৌতম গম্ভীর গরম এড়াতে ডামি নিয়ে প্রচার করছেন। এ অভিযোগ করেছেন, দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ শিশোদিয়া। এখানেই শেষ নয়, আপ নেতা গোটা বিষয়টির ছবি টুইট করে দাবি করেছেন, এই ডামি ব্যক্তি কংগ্রেস কর্মী।

Gautam Gambhir এই সেই ফোটো যা সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে

শিশোদিয়া তাঁর টুইটে লিখেছেন, “এই হল কংগ্রেস-বিজেপির মহাজোট। রৌদ্রে দাঁড়াতে কষ্ট হয় বলে গৌতম গম্ভীর এসি গাড়ির ভিতরে বসে রয়েছেন। আর গাড়ির মাথায় টুপি পড়ে দাঁড়িয়ে রয়েছেন তাঁর মত দেখতে আরেকজন। দলের কর্মীরা ডুপ্লিকেট গম্ভীরকে মালা পরাচ্ছেন। এবং এই ডুপ্লিকেটটি হল কংগ্রেস কর্মী।” গম্ভীর আপের তোলা এ অভিযোগের জবাব এখনও দেননি।

পূর্ব দিল্লি কেন্দ্রে এবার ত্রিমুখী প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হচ্ছেন গম্ভীর, আপের অতিশি এবং কংগ্রেসের অরভিন্দর সিং লাভলি। দিল্লিতে ভোট হবে আগামী ১২ মে।

বৃহস্পতিবার আপের পক্ষ থেকে অভিযোগ করা হয় পূর্ব দিল্লি কেন্দ্রে আপ প্রার্থী অতিশির বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য সম্বলিত প্যামফ্লেট বিলি করাচ্ছেন গৌতম গম্ভীর।

গৌতম গম্ভীর এ অভিযোগ অস্বীকার করে আপ নেতাকে মানহানির নোটিস পাঠিয়েছেন এবং বলেছেন, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গোটা ঘটনার নেপথ্যে রয়েছেন। কেজরিই এই প্যামফ্লেট ছড়ানোর পিছনে রয়েছেন বলে অভিযোগ গম্ভীরের।

Read the Story in English

Get all the Latest Bengali News and Election 2020 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook

Web Title:

Gautam gambhir using duplicate alleges aap

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X