scorecardresearch

বড় খবর

লড়াইয়ের জন্য আমি তৈরি: নুসরত জাহান

কীভাবে সামাল দেবেন এই আসন্ন যুদ্ধ, তা নিয়ে নুসরত চিন্তিত নন, মাথা ঘামাচ্ছেনও না। তবে জানালেন, আগামী পরিকল্পনার কথা তিনি বুধবারই সাংবাদিক সম্মেলন করে জানাবেন।

লড়াইয়ের জন্য আমি তৈরি: নুসরত জাহান
বসিরহাট কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হলেন নুসরত জাহান। ফোটো- ফেসবুক

লোকসভার লড়াইয়ে তৃণমূলের প্রার্থী তালিকায় কিছু অপ্রত্যাশিত নতুন মুখ এনে প্রত্যাশিত চমক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গের ৪২টি কেন্দ্রের মধ্যে ১১টি কেন্দ্রে এবার নয়া প্রার্থীর নাম ঘোষণা করেছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস। তার মধ্যে বসিরহাট কেন্দ্র থেকে লড়বেন মমতার তারকা প্রার্থী, অভিনেত্রী নুসরত জাহান। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা নুসরতের সঙ্গে যোগাযোগ করলে তিনি সাধারণ মানুষকে ধন্যবাদ জানালেন।

আরও পড়ুন, West Bengal Lok Sabha Elections 2019 LIVE Updates: প্রার্থী ঘোষণা হতেই পুরোদমে প্রচারে তৃণমূল

রাজনীতির রাজ্যপাট আগে সামলানোর অভিজ্ঞতা নেই, এটা তো বড় দায়িত্ব? “বিভিন্ন জায়গায় বহুবিধ ক্ষেত্রে আমরা দায়িত্ব পালন করি, এটা একটা বড় দায়িত্ব বটেই। তবে আমি পার্টির প্রতি, মানুষের প্রতি কৃতজ্ঞ যে তাঁরা আমার উপর বিশ্বাসটা রেখেছেন। আমি নার্ভাস, কিন্তু সেই সঙ্গে লড়াইয়ের জন্য প্রস্তুত,” গড়গড় করে বললেন তিনি। আপনি আর মিমি তো বন্ধু, তালিকা ঘোষণার পর কথা হয়েছে? “নিশ্চয়ই হয়েছে! তবে কি কথা হয়েছে সেটা বলা যাবে না (হাসি)।”

আরও পড়ুন: মমতার অ্যাকশন, নবীনের প্রতিশ্রুতি, তবু মহিলা সংরক্ষণ সেই তিমিরেই

বসিরহাট কেন্দ্র সংখ্যালঘু অধ্যুষিত এলাকা, আপনাকে এই কেন্দ্র থেকে দাঁড় করানোর এটাই তো কারণ? নুসরতের জবাব, “এই বিষয়ে তো আমি কিছু বলতে পারব না।” তবে আপাতত কীভাবে সামাল দেবেন এই আসন্ন যুদ্ধ, তা নিয়ে নুসরত চিন্তিত নন, মাথা ঘামাচ্ছেনও না। তবে জানালেন, আগামী পরিকল্পনার কথা তিনি বুধবারই সাংবাদিক সম্মেলন করে জানাবেন।

প্রসঙ্গত, তৃণমূলের প্রার্থী তালিকায় নুসরতের পাশাপাশি চমক ছিল মিমি চক্রবর্তীর নাম ঘোষনাও। যাদবপুর থেকে লোকসভা নির্বাচনে দাঁড়াচ্ছেন অভিনেত্রী। এছাড়াও ঘাটালে আবারও প্রার্থী হচ্ছেন সাংসদ ও অভিনেতা দেব তথা দীপক অধিকারী। আসানসোল থেকে নির্বাচন লড়বেন শ্রীমতি দেববর্মা ওরফে মুনমুন সেন। তবে ইন্দ্রাণী হালদারের নাম শোনা গেলেও প্রার্থী তালিকায় তিনি নেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘গুলাব গ্যাং’ যে তোড়জোড় করেই মাঠে নামবেন, একথা বলাই বাহুল্য।

Stay updated with the latest news headlines and all the latest Election news download Indian Express Bengali App.

Web Title: General election 2019 tmc candidate nusrat jahan basirhat