বড় খবর

‘পুনর্গণনার নির্দেশে প্রাণনাশের আশঙ্কা’, নন্দীগ্রামের RO-র মেসেজ দেখিয়ে বিস্ফোরক মমতা

বিষয়টি নিয়ে আদালতে যাওয়ার কথাও বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Bengal CM Review Covid Cases in Bengal, Mamata Banerjee, Nabanna, Covid Restriction, Bengal Corona

প্রাণনাশের হুমকি রয়েছে বলে পুনর্গণনার নির্দেশ দিতে ভয় পাচ্ছেন নন্দীগ্রামের রিটার্নিং অফিসার। রিটার্নিং অফিসারের সঙ্গে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির কথোপকথন তুলে ধরে বিস্ফোরক এই অভিযোগ করেছেন তৃণমূল নেত্রী। বিষয়টি নিয়ে আদালতে যাওয়ার কথাও বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কথোপকথনের মেসেজে বলা হয়েছে, ‘বন্দুকের নলের মুখে কাজ করতে হচ্ছে। পুনর্গণনার নির্দেশ দিলে প্রাণে মেরে ফেলা হতে পারে আমাকে।’ তবে রিটার্নিং অফিসারের সঙ্গে কার কথা হয়েছে তা স্পষ্ট করা হয়নি।

নাটকীয়বাবে রবিবারের গণনায় নন্দীগ্রামে পরাজিত হয়েছেন মমতা। তারপরই শেকানে ‘ষড়যন্ত্রে’র অভিযোগ তুলেছেন মুখ্যমন্ত্রী। নন্দীগ্রামে ইভিএম পাল্টে দেওয়া হয়েছে বলে মনে করেন তিনি। তাই ন্যায্য বিচারের দাবিতে আদালতে দ্বারস্থ হওয়ার কথা বলেন তৃণমূল নেত্রী। তত ক্ষণ পর্যন্ত ভিভিপ্যাট, ব্যালট এবং ইভিএম আলাদা আলাদা করে সরিয়ে রাখার দাবি জানিয়েছেন মমতা। সেগুলোর কোনও বিকৃতি ঘটানো হয়েছে কি তারও তদন্ত প্রয়োজন বলে মনে করেন মুখ্যমন্ত্রী।

ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত বেশ কয়েকটি জেলা। এক্ষেত্রে কোভিডকে অগ্রাধিকার দিয়ে সকলকে শান্ত তাকার আবেদন জানিয়েছেন মমতা। তাঁর অভিযোগ, ভোটপর্বে পুলিশ প্রশাসনের একাংশ বিজেপি-র হয়ে কাজ করেছে। খাঁকি উর্দিধারীদের রাজধর্ম পালনের কতা স্মরণ করিয়ে দিয়েছেন মমতা।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: He will be killed if nandigram ro give recount instruction says mamata banerjee

Next Story
ঠাকরে-পট্টনায়েক ফোন করেন সবাই! তবে কি মোদী-বিরোধী মুখ এবার দিদি?Mamata Banerjee bags huge victory in Bengal Poll 2021, Anti-BJP Front, Uddhav, Nabin, Modi, TMC
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com