বড় খবর

বিনা অনুমতিতে মনোজ তিওয়ারি-শ্রাবন্তীর রোড শো, বাধা দেওয়ায় আইসি-কে মারধর বিজেপির!

গুরুতর আহত অবস্থায় ওই পুলিশ আধিকারিককে রঘুনাথপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়।

অনুমতি ছাড়া রোড শো। আর তা আটকাতে গিয়ে বিজেপি কর্মীদের হাতে পুলিশ আধিকারিককে মারধরের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার রঘুনাথপুরে। গুরুতর আহত অবস্থায় ওই পুলিশ আধিকারিককে রঘুনাথপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় বিজেপি কর্মীদের বিরুদ্ধে গুন্ডামির অভিযোগ তুলেছে তৃণমূল কংগ্রেস।

জানা গিয়েছে, বৃহস্পতিবার রঘুনাথপুরে বিজেপির একটি রোড শো করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই রোড শোর জন্য কোনও অনুমতি নেওয়া হয়নি আগে থেকে। রোড শোতে ছিলেন দিল্লির বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি ও বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিনা অনুমতিতে রোড শো হওয়ায় বাধা দেয় পুলিশ। সেইসময় পুলিশ ও বিজেপি কর্মীদের মধ্যে প্রথমে বচসা হয়। তারপর হাতাহাতির পর্যায়ে চলে যায়।

পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় বিজেপি কর্মীদের

অভিযোগ, কয়েকজন বিজেপি কর্মী-সমর্থক রঘুনাথপুর থানার আইসিকে শারীরিক নিগ্রহ ও মারধর করে। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। গুরুতর আহত হন আইসি। এরপর তাঁকে আহত অবস্থায় রঘুনাথপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়। যদিও এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি বিজেপির তরফে।

ভোটের মুখে বিভিন্ন জায়গায় বিজেপির কর্মী সমর্থকদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা ভাঙার অভিযোগ উঠছে। দিন দুই আগে লালগড়ে একইভাবে বিনা অনুমতিতে সভা করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। এরপর পুলিশ গিয়ে তাঁকে সেখান থেকে তাঁকে বের করে নিয়ে আসে।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ic heckled by bjp workers in raghunathpur for stopping road show of bjp mp manoj tiwary and srabanti chatterjee

Next Story
শাহী-প্রতিশ্রুতিই সার! দুস্থ আদিবাসী মেয়ের ‘চিকিৎসার দায়িত্ব নেওয়া’র কথা দিলেন সায়ন্তিকাsayantika
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com