বড় খবর

‘সামলাতে না পারলে রিঅ্যাকশন হবে’, কমিশনকে হুঁশিয়ারি দিলীপের

ভোটের সকালেই কমিশনকে সতর্ক করলেন বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ।

West Bengal Election 2021, Dilip Ghosh, Burdwan, Road Show, BJP
দিলীপ ঘোষ

ভোটের সকালেই কমিশনকে সতর্ক করলেন বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। নির্বাচনে হারবে জেনেই তৃণমূল ভয় পাচ্ছে বলে দাবি করেন তিনি।

কী বলেছেন দিলীপ ঘোষ?

রাজ্যের ৩০ আসনে চলছে নির্বাচন। বেলা বাড়তেই শালবনি, কেশিয়ারি সহ বিভিন্ন জায়গা থেকে হিংসার খবর উঠে আসছে। এক্ষেত্রে কাঠগড়ায় তোলা হচ্ছে শাসক দল তৃণমূলকে। এর প্রতিক্রিয়ায় হিংসার পরিবেশ তৈরি করে ভোটরদের প্রভাবিত করার অভিযোগ করেছেন রাজ্য বিজেপি সভাপতি। তাঁর কথায়, ‘প্রথম ও দ্বিতীয় দফার নির্বাচনে তৃণমূল কিছু করতে পারবে না জেনেই ভয় দেখিয়ে ভোটকে প্রভাবিত করার চেষ্টা করা হচ্ছে। গত পরশু থেকে এটা চলছে। জঙ্গলমহল, কোচবিহারে খুন হয়েছে। পশ্চিমবঙ্গে যে ভাবে এতদিন ভয় দেখিয়ে ভোট হয়েছে তারই চেষ্টা হচ্ছে।’ ভোট রাজ্য পুলিশের বিরুদ্ধেও নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন তিনি।

এরপরই কমিশনকে নিশানা করেন দিলীপ ঘোষ। কার্যত হুঁশিয়ারির সুরপে তিনি বলেন, ‘নির্বাচন কমিশনকে বলব শক্ত হাতে হাল ধরুন। একতরফা ভাবে কিছু হলে তার রিঅ্যাকশন হবে। অপ্রিয় পরিবেশ তৈরি হবে। সেটা ঠিক হবে না।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: If election commission can not handle situation there will be reaction says dilip ghosh

Next Story
West Bengal Election 2021 Highlights: ৬টা পর্যন্ত বাংলায় ভোটের হার প্রায় ৮০ শতাংশ, শান্তিপূর্ণ প্রথম দফাwest bengal election 2021, west bengal election 2021 date, wb election 2021, wb election 2021 news, শুরু বিধানসভা ভোট, একুশের ভোট, নির্বাচন ২০২১, বাংলার নির্বাচন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com