লালুপ্রসাদের মুখে কেন নরেন্দ্র মোদীর শ্লোগান?

বন্দি লালু আরজেডিকে সাহস যোগাতে হাতিয়ার করে নিল সোশ্যাল মিডিয়া। রীতিমত ব্যঙ্গ করলেন মোদীর। ২০১৪ সালে যে যে প্রতিশ্রুতি মোদী দিয়েছিলেন, ভিডিওর শুরু থেকে শেষ তার তুলোধোনা করলেন লালু।

By: New Delhi  Updated: Apr 15, 2019, 1:43:14 PM

লালু প্রসাদ যাদব টুইটারে একটি ভিডিও পেস্ট করেছেন। তাতে তাঁর মুখে শোনা যাচ্ছে ২০১৪ সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী ভাষণ।

জনপ্রিয় সোশাল মিডিয়া অ্যাপ ডাবস্ম্যাশ ব্যবহার করেছেন আরজেডি প্রধান। সেখানে তাঁর মুখে শোনা যাচ্ছে “আচ্ছে দিন আনেওয়ালে হ্যায়”, “হিন্দুস্তান কি এক এক গরিব আদমি কোর মুফত মে ১৫-২০ লাখ মিল যায়েগা”, প্রভৃতি শ্লোগান। ভিডিওর শেষে দেখা যাচ্ছে তিনি বলছেন, “ইয়ে জুমলা হ্যায়।”

 

 

মোদীর ২০১৪ সালের নির্বাচনী প্রতিশ্রুতি নিয়ে বিরোধীরা প্রায়ই জুমলার অভিযোগ আনে এবং প্রতিশ্রুতি পালন না করার জন্য সমালোচনা করতেও ছাড়ে না তারা।

লালুপ্রসাদ সম্প্রতি ৯০০ কোটি টাকার পশুখাদ্য কেলেঙ্কারিতে অভিযুক্ত হয়েছেন এবং রাঁচির বিরসা মুন্ডা সেন্ট্রাল জেলে রাখা হয়েছে তাঁকে। তবে হৃৎপিণ্ড সংক্রান্ত অসুস্থতার জন্য গত ৮ মাস ধরে হাসপাতালে রয়েছেন তিনি।

আরও পড়ুন: গড়গড়িয়ে ইংরেজি বলছেন এক মজুর, যা শুনে তাজ্জব নেটপাড়া

বছর খানেক ধরে টিনেজারদের মধ্যে ডাবস্ম্যাশ ভিডিও করে সোশাল মিডিয়ায় মস্করা করার প্রবণতা দেখা গেছে। সেই ডাবস্ম্যাশ অ্যাপেই ভিডিও করলেন আরজেডি সুপ্রিমো লালু প্রসাদ যাদব।

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Election News in Bengali.


Title: Lalu Prasad Yadav dubsmash video: লালুপ্রসাদের মুখে কেন নরেন্দ্র মোদীর শ্লোগান?

Advertisement