বড় খবর

হাতে নগদ ৫০০, ল্যাপটপ কিনতে ধার ৩১ হাজার! দেখুন বামপ্রার্থী ঐশীর সম্পত্তি

প্রথমবার নির্বাচনী লড়াইয়ে জেএনইউইয়ের এই ছাত্রী।এই নির্বাচনে তাঁর প্রতিদ্বন্দ্বী তৃণমূলের হরেরাম সিং আর বিজেপির তাপসকুমার রায়।

Aishee Ghosh, Bengal Poll 2021
ঐশী ঘোষ। ফাইল ছবি

প্রায় এক বছর আগে জাতীয় সংবাদমাধ্যমে শিরোনামে এসেছিলেন পশ্চিম বর্ধমানের এক তরুণী। দিল্লির জেএনইউ বিশ্ববিদ্যালয়ে ছাত্র সংসদের সভাপতি বাম ছাত্রনেতা ঐশী ঘোষের ক্যাম্পাস সংঘর্ষে মাথা ফেটেছে। আর এই ঘটনায় অভিযোগের তির ছিল বিজেপির ছাত্র সংগঠন এবিভিপি-র দিকে। এসএফআই নেত্রী ঐশী চলতি বিধানসভা ভোটে সংযুক্ত মোর্চার প্রার্থী। তাঁর বিধানসভা কেন্দ্র জামুড়িয়া। ২০১৬ সালে এই আসনে জিতেছিলেন বাম-কংগ্রেস জোট প্রার্থী। এবার অবশ্য লড়াইটা ত্রিমুখী।

কিন্তু সপ্তম দফার ভোটের আগে কমিশনে জমা দেওয়া হলফনামায় ঐশীর সম্পতির পরিমাণ জানলে চমকে উঠতে হয়। তাঁর হাতে এখন নগদ ৫০০ টাকা।তাঁর একাধিক ব্যাঙ্কে মোট তিনটি অ্যাকাউন্ট রয়েছে। একটি ব্যাঙ্কে গচ্ছিত ৪২ হাজার ৪৮৫ টাকা, দ্বিতীয় ব্যাঙ্কে প্রায় ৩ হাজার টাকা আর তৃতীয় ব্যাঙ্কে গচ্ছিত ৩ লক্ষ ৭ হাজার টাকা। দুর্গাপুর উপ-ডাকঘরে যৌথ টার্ম ডিপোজিট বাবদ গচ্ছিত ১ লক্ষ টাকা। তাঁর নামে নেই কোনও গয়না কিংবা শেয়ার বাজারে বিনিয়োগ।

কোনও কৃষিজমি, গাড়ি কিংবা নিজস্ব বাড়ির কথা উল্লেখ নেই হলফনামায়। দেশের সরকারি কিংবা বেসরকারি কোনও ব্যাঙ্কে ঋণ নেই ঐশীর। ল্যাপটপ কিনতে তিনি ধার করেছিলেন ৩১ হাজার ৫০০ টাকা। তার মধ্যে প্রায় ৭হাজার ৮০০ টাকা শোধ করা বাকি।

জামুড়িয়ার এই সংযুক্ত মোর্চা প্রার্থীর অস্থাবর সম্পত্তির বাজার দর প্রায় ১ লক্ষ ৮৪ হাজার টাকা। প্রথমবার নির্বাচনী লড়াইয়ে জেএনইউইয়ের এই ছাত্রী।এই নির্বাচনে তাঁর প্রতিদ্বন্দ্বী তৃণমূলের হরেরাম সিং আর বিজেপির তাপসকুমার রায়।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Left students leader and candidate aishee ghosh does not have bank loan as per affifdavit to ec state

Next Story
“ওনার মনের কথা কে শুনতে চায়? কোভিড কি বাত করুন”, মোদীকে কটাক্ষ মমতারMamata Banerjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com