বড় খবর

Lok Sabha Election 2019: পাঠানের মুখে মোদীর তুমুল প্রশংসা, রাজনীতিতে আসার জল্পনা তুঙ্গে

2019 Lok Sabha Elections: গুজরাতের বিধানসভা নির্বাচনের সময়ে ইরফান পাঠান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রচারে যোগ দিয়েছিলেন। তারপরেই মঙ্গলবার মোদী এবং গম্ভীরের প্রশংসা তাঁর মুখে! সবমিলিয়ে তুমুল জল্পনার জন্ম দিয়ে গেলেন তিনি।

Irfan Pathan praises PM Narendra Modi
রাজনীতিতে নামার জল্পনা উসকে দিলেন পাঠান (ফেসবুক)

General Election 2019: গৌতম গম্ভীর, বিজেন্দর সিংয়ের পরে কী এবার ইরফান পাঠান! লোকসভা ভোটে গম্ভীর ও বিজেন্দর প্রার্থী হয়েছেন যথাক্রমে বিজেপি ও কংগ্রেসের হয়ে। এবার রাজনীতিতে নামার জল্পনা উসকে দিয়ে ইরফান পাঠানও জানিয়ে দিলেন, তাঁরও অন্য কিছু পরিকল্পনা রয়েছে। মঙ্গলবারেই বরোদায় নিজের লোকসভা কেন্দ্রে ভোট দিয়েছেন জাতীয় দলের একসময়ে তারকা পেসার। তারপরেই তিনি সাংবাদিকদের সামনে নিজের ভবিষ্যত নিয়ে জল্পনা উসকে দেন।

আরও পড়ুন কুর্তা-মিষ্টি পাঠাই, তবু মোদী রোজ চমকায়: মমতা

তিনি কি রাজনীতিতে নামছেন, কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হচ্ছেন নাকি বাইচুং ভুটিয়ার মতো পৃথক রাজনৈতিক দল গড়ছেন! তা এখনও স্পষ্ট নয়। মঙ্গলবার বরোদা লোকসভা কেন্দ্রে ভোট দানের পরে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তারকা পেসার। সেই ছবির সঙ্গে লেখা ‘ওয়ার্ক, ট্র্যাভেল এবং ভোটিং’। সাংবাদিকদের কাছে তিনি ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন, “দেশের হয়ে সেবা করতে চাই। প্রধানমন্ত্রী শেষ পাঁচ বছরে যা করেছেন, সেই পরম্পরা বয়ে নিয়ে যেতে চাই। সৎ হৃদয় এবং সদিচ্ছা নিয়ে যতটা সম্ভব কাজ করতে চাই।”

 

View this post on Instagram

 

Work ✅. Travel ✅. VOTING ✅

A post shared by Irfan Pathan (@irfanpathan_official) on

পাশাপাশি, পাঠান সাংবাদিকদের সামনেই গম্ভীরকে নতুন ইনিংস শুরুর জন্য শুভেচ্ছা জানান। ৩৪ বছরের স্পিডস্টার বলেন, “ক্রিকেটের বাইশ গজে যেমন সাফল্য পেয়েছে গম্ভীর, রাজনীতিতেও যেন তেমনই সফল হয়।”

এর আগে গুজরাতের বিধানসভা নির্বাচনের সময়ে ইরফান পাঠান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রচারে যোগ দিয়েছিলেন। তারপরেই মঙ্গলবার মোদী এবং গম্ভীরের প্রশংসা তাঁর মুখে! সবমিলিয়ে তুমুল জল্পনার জন্ম দিয়ে গেলেন তিনি।

পাঠানের মঙ্গলবারের বক্তব্যের পরে জাতীয় স্তরের রাজনৈতিক দলগুলি যে পাঠানকে পেতে উৎসাহী হবে, তাতে কোনও সন্দেহ নেই। যদিও এখনও কোনও রাজনৈতিক দল পাঠানকে প্রস্তাব দিয়েছেন, এমন খবরও নেই।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Lok sabha election 2019 irfan pathan praises pm narendra modi stirs rumour of joining politics

Next Story
মোদীর বিরুদ্ধে কংগ্রেস প্রার্থী অজয় রাই কে?অজয় রাই, মোদী, ajay rai, modi, loksabha election 2019, লোকসভা নির্বাচন ২০১৯
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com