Lok Sabha Election 2019: ‘দল ধরে রাখতে পারবেন না’, মমতাকে চ্যালেঞ্জ সূর্যকান্ত মিশ্রের

"মুখ্যমন্ত্রীকে সরাসরি 'চ্যালেঞ্জ' জানিয়ে হুঁশিয়ারি সূর্যকান্তের, "আপনার যারা এমএলএ, এমপি আছেন, জেতার পরও তাঁরা যদি দেখেন দলে বেগতিক অবস্থা, তাহলে তাঁদের আর দলে ধরে রাখতে পারবেন না..."

By: Kolkata  Updated: May 10, 2019, 05:43:59 PM

দমদম লোকসভা কেন্দ্রের সিপিআই (এম) প্রার্থী নেপালদেব ভট্টাচার্যের সমর্থনে সোদপুরে জনসভা করতে এসে মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। মুখ্যমন্ত্রীকে সরাসরি ‘চ্যালেঞ্জ’ জানিয়ে হুঁশিয়ারি সূর্যকান্তের, “আপনার যারা এমএলএ, এমপি আছেন, জেতার পরও তাঁরা যদি দেখেন দলে বেগতিক অবস্থা, তাহলে তাঁদের আর দলে ধরে রাখতে পারবেন না, এঁরা যে কোথায় যাবেন সেটাও আপনি জানতে পারবেন না।”

এদিন মঞ্চ থেকে ধর্মনিরপেক্ষ সরকার গঠনের ডাকও দেন তিনি। তৃণমূল এবং বিজেপিকে ‘মিত্রশক্তি’ বলে উল্লেখ করে সূর্যকান্ত বলেন, “জনগণের মৌলিক দাবিগুলি নিয়ে ধান্দার ধনতন্ত্রের বিরুদ্ধে ধারাবাহিক সংগ্রামের জন্য বামপন্থীদের আক্রমণ করার ক্ষেত্রে মুখ্যমন্ত্রী সবসময় সঙ্ঘ পরিবারের সাহায্য পেয়ে থাকেন।”

আরও পড়ুন: সূর্যকান্ত মিশ্ররাও না বিজেপিতে চলে যান, বললেন পার্থ

উল্লেখ্য, কিছুদিন আগেই এক সাংবাদিক সভায় সিপিএমের রাজ্য সম্পাদক দাবি করেন, “এখনই তৃণমূল থেকে সবাই বিজেপিতে যোগ দিচ্ছে। নির্বাচনের পর টিএমসিটাই বিজেপি হয়ে যাবে।” রাজ্যে গেরুয়া শিবিরের “বাড়বাড়ন্তের” জন্য তৃণমূল কংগ্রেসকেই দায়ী করেছিলেন সিপিএম নেতা।

প্রসঙ্গত, এ রাজ্য নিজেদের লড়াই টিকিয়ে রাখতে নয়া রণকৌশল নিয়েছে সিপিএম বলে মনে করছে রাজনৈতিক মহল। তার কিছুটা প্রকাশ পেয়ে যায় সূর্যকান্ত মিশ্রের এক সাম্প্রতিক টুইটে, যেখানে নাম না করে রাজ্যের মুখ্যমন্ত্রীর ইংরেজি উচ্চারণ নিয়ে কটাক্ষ করতে গিয়ে তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন রাজ্যের প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী তথা সিপিআই (এম)-এর বর্তমান রাজ্য সম্পাদক।

Get all the Latest Bengali News and Election 2020 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook

Web Title:

Lok sabha election 2019 suryakanta kanto mishra challenge mamata banerjee in election war

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X