scorecardresearch

বাবুল সুপ্রিয়ের কনভয়ে ‘হামলা’

Loksabha Election 2019: বাবুল সুপ্রিয়ের নিরাপত্তা রক্ষীর গাড়িতে ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

West Bengal Lok Sabha Election 2019, babul supriyo, লোকসভা ভোট ২০১৯, বাবুল সুপ্রিয়
West Bengal Lok Sabha Election 2019: বাবুল সুপ্রিয়

General Election 2019: বাবুল সুপ্রিয়ের কনভয়ে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বাবুলের নিরাপত্তা রক্ষীর গাড়িতে ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। বসিরহাট থেকে নির্বাচনী সভা সেরে ফেরার পথে তাঁর উপর কয়েকজন ‘তৃণমূলের গুন্ডা’ চড়াও হন বলে অভিযোগ করেছেন খোদ বাবুল। নিরাপত্তারক্ষীর গাড়ি ভাঙচুরের পাশাপাশি বাবুলের গাড়ি লক্ষ্য করেও ইট-পাথর ছোড়া হয় বলে অভিযোগ। তবে ‘সৌভাগ্যবশত’ বাবুলের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়নি।

লোকসভা নির্বাচনের আরও খবর পড়ুন, এখানে

babul supriyo, বাবুল সুপ্রিয়
বাবুল সুপ্রিয়ের টুইট।

ঠিক কী অভিযোগ?

রবিবার টুইটারে ভিডিও বার্তায় আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় বলেন, ”বসিরহাট থেকে সভা সেরে ফিরছিলাম। দত্তপুকুরের কাছে গাড়ি থেকে নেমে চা খাচ্ছিলাম। অনেকে সেলফি তুলছিলেন। আমাকে দেখে অনেকে স্লোগান দিতে শুরু করেন। বারণ করি স্লোগান দিতে। এরপরই তৃণমূলের কয়েকজন এসে আমায় বলেন, কেন চা খাচ্ছি এখানে। গালিগালাজ করা হয়। আমার নিরাপত্তারক্ষীর গাড়িতে ভাঙচুর করা হয়েছে। আমার গাড়ি লক্ষ্য করেও পাথর ছোড়া হয়। সৌভাগ্যবশত আমার গাড়িতে লাগেনি”।

আরও পড়ুন: ‘রক্তাক্ত’ ভারতী ঘোষ, ‘অপহৃত’ বিজেপি এজেন্ট

https://platform.twitter.com/widgets.js

এ ঘটনা প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বলেন, ”মমতা বন্দ্যোপাধ্যায় আগুনের সঙ্গে খেলে পশ্চিমবঙ্গকে অতি বিপজ্জনক জায়গায় পরিণত করেছেন…এসবের জন্য দায়ী উনিই। ধিক্কার জানাচ্ছি ওঁর রাজনীতিকে। বিরোধী দলের কেউ রাস্তায় নেমে চা খেতে গেলেও তাঁকে গুন্ডা দিয়ে আক্রমণ করা হচ্ছে, লজ্জা করা উচিত তৃণমূলের। যদি আমার রক্ষীকে না আটকাতাম, তাঁরা যদি লাঠি চালাতেন, তাহলে কী হত।”

Stay updated with the latest news headlines and all the latest Election news download Indian Express Bengali App.

Web Title: Loksabha election 2019 west bengal babul supriyo bjp tmc