scorecardresearch

বড় খবর

‘ওই ভদ্রমহিলা ভাল অভিনয় করছেন’, কটাক্ষ অভিনেতা দেবের

Loksabha Election 2019: দেব বলেন, ‘‘হাজারটা লোক ঢোকানোর কথা যিনি বলতে পারেন, আপনার কী মনে হয়, তিনি কাঁদবেন! ওই ভদ্রমহিলা ভাল অভিনয় করতে পারেন, অভিনয় করছেনও’’।

dev, bharati ghosh, loksabha election 2019, দেব, ভারতী ঘোষ, লোকসভা নির্বাচন ২০১৯
দেব ও ভারতী ঘোষ।

ষষ্ঠ দফার লোকসভা নির্বাচনে কেশপুরে অশান্তি নিয়ে ভারতী ঘোষকেই কাঠগড়ায় দাঁড় করালেন ঘাটালের তৃণমূল প্রার্থী দেব। ভারতী ঘোষই খবরে থাকার জন্য গোলমাল পাকাচ্ছেন। বাইরে থেকে লোক এনে এলাকায় গোলমাল পাকানোর চেষ্টা করছেন ভারতী ঘোষ। এমন অভিযোগই করলেন দেব। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে দেব বলেন, ‘‘ভারতী ঘোষ বাইরে থেকে লোক এনেছেন। ১৫টি গাড়ি করে লোক নিয়ে এসেছেন। গ্রামবাসীরা এর প্রতিবাদ করেছেন’’। পাশাপাশি ভোটের সকালে কেশপুরের একটি বুথে ‘আক্রান্ত’ হওয়ার পর ভারতী ঘোষের কান্নাকে কটাক্ষ করে অভিনেতা দেব বলেন, ‘‘হাজারটা লোক ঢোকানোর কথা যিনি বলতে পারেন, আপনার কী মনে হয়, তিনি কাঁদবেন! ওই ভদ্রমহিলা ভাল অভিনয় করতে পারেন, অভিনয় করছেনও’’।

লোকসভা নির্বাচনের আরও খবর পড়ুন, এখানে

ঠিক কী বলেছেন দেব?

লোকসভা নির্বাচন ঘিরে কেশপুরে গোলমাল প্রসঙ্গে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে ভারতীর অন্যতম প্রধান প্রতিদ্বন্দ্বী দেব বলেন, ‘‘কেশপুরে বাইরে থেকে ভারতী ঘোষ লোক নিয়ে এসেছেন। ১৫টি গাড়ি করে লোক নিয়ে এসেছেন। কোনও নিয়ম মানছেন না। নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী, একটা গাড়ি নিয়ে যাওয়ার কথা। উনি ১৫টি গাড়ি নিয়ে আসছেন। গাড়ির নথি দেননি। নিজেই বুথের মধ্যে ঢুকে মোবাইলে শুট করছেন। ওঁর রক্ষীরা গুলি চালাচ্ছেন। গত ৫-৬ দিন ধরে লোক ঢুকিয়েছে। পিংলা থানাকে বলে আমরা ধরিয়েছি তাঁদের। পয়সা নিয়ে ঘুরছেন। আজও সকাল থেকে বিভিন্ন এলাকায় লোক ঢোকাচ্ছে। আমরা তো ৪০-৫০ দিন ধরে প্রচার করছি, কোথাও তৃণমূল কর্মীদের গোলমাল করতে দেখেছেন?’’

আরও পড়ুন: ‘রক্তাক্ত’ ভারতী ঘোষ, ‘অপহৃত’ বিজেপি এজেন্ট

এরপরই কেশপুরের বুথে ভারতী ঘোষের আক্রান্ত হওয়ার ঘটনা প্রসঙ্গে দেবের কটাক্ষ, ‘‘যিনি বলছেন হাজারটা লোক ঢোকাবেন, বলছেন পিটিয়ে মারবেন, তিনি কাঁদবেন! এই ভদ্রমহিলা ভাল অভিনয় করতে পারেন। উনি অভিনয়টা করছেনও। তবে হ্যাঁ, আমি এ ঘটনার নিন্দা করছি’’। উল্লেখ্য, রবিবার ভোটের সকালেই কেশপুরের চাঁদখালি এলাকার বুথে ভারতী ঘোষ ও তাঁর এজেন্টকে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূল মহিলা সমর্থকদের বিরুদ্ধে। এরপরই তৃণমূল-বিজেপি হাতাহাতি বেঁধে যায়। ভারতী ঘোষকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। মাটিতে পড়ে গিয়ে ভারতীকে এদিন কাঁদতেও দেখা গিয়েছে। অন্যদিকে, কেশপুরের দোগাছিয়ায় ভারতীর গাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগও উঠেছে। এ প্রসঙ্গে দেব বলেন, ‘‘আমি গাড়ি ভাঙচুরের বিরোধী। যদি আমার দল করে, তাহলেও নিন্দা করছি। আমি চাই না সন্ত্রাস হোক। শান্তিপূর্ণ ভোট হোক এটাই চাই’’।

আরও পড়ুন: ‘ছি:, ওই মহিলা ভোট লুঠ করছে’, ‘মা’কে নিশানা ভারতীর

এদিন কেশপুরে ভারতীর দেহরক্ষীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগও উঠেছে। ওই গুলিতে এক তৃণমূলকর্মী জখম হন বলে অভিযোগ উঠেছে। এ প্রসঙ্গে দেব বলেন, ‘‘ভারতীদর দেহরক্ষীর গুলিতে আমাদের কর্মী জখম হয়েছেন। ওঁকে আমরা মেদিনীপুর হাসপাতালে পাঠিয়েছি। ভয় দেখিয়ে রাজনীতি করে লাভ নেই। জেতা-হারা পরের ব্যাপার, মানুষ যেন ভাল থাকে। তবে কেশপুরে বিক্ষিপ্ত ঘটনা বাদে ঘাটালে এখনও পর্যন্ত খুব ভাল ভোট হচ্ছে’’।

Stay updated with the latest news headlines and all the latest Election news download Indian Express Bengali App.

Web Title: Loksabha election 2019 west bengal dev bharati ghosh tmc bjp ghatal keshpur