লকেটের বিরুদ্ধে ইভিএম ভাঙচুর ও বুথ থেকে প্রিসাইডিং অফিসারকে বের করার অভিযোগ

Loksabha Election 2019: বুথ থেকে প্রিসাইডিং অফিসারকে বের করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। অন্যদিকে, লকেটের গাড়িতে ভাঙচুরের অভিযোগও সামনে এসেছে।

By: Kolkata  Updated: May 7, 2019, 10:04:04 AM

General Election 2019: শুধুমাত্র ব্যারাকপুর এবং হাওড়াই নয়, পঞ্চম দফার ভোটে ধুন্ধুমার কাণ্ড হুগলির ধনেখালিতেও। ছাপ্পা ভোটের অভিযোগ ঘিরে চরম উত্তেজনা ছড়াল এলাকায়। ঘটনাস্থলে গিয়ে প্রিসাইডিং অফিসারের সঙ্গে বচসায় জড়ালেন হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। এদিন ধনেখালির একটি বুথের ইভিএম ভাঙচুরের অভিযোগ উঠেছে খোদ বিজেপি নেত্রীর বিরুদ্ধেই। এদিনই আবার অন্য একটি ঘটনায় বুথ থেকে প্রিসাইডিং অফিসারকে বের করে নিয়ে যাওয়ার অভিযোগও উঠেছে লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। অন্যদিকে, লকেটের গাড়িতে ভাঙচুরের অভিযোগও সামনে এসেছে। এ ঘটনায় তৃণমূলের দিকেই আঙুল তুলেছে বিজেপি।

loksabha election 2019, prasun banerjee, লোকসভা নির্বাচন ২০১৯, locket chatterjee, লকেট চট্টোপাধ্যায় লকেট চট্টোপাধ্যায়ের গাড়িতে ভাঙচুরের অভিযোগ।

লোকসভা নির্বাচনের আরও খবর পড়ুন, এখানে

ঠিক কী ঘটেছে?

ধনেখালির ১৫৯নং বুথে ছাপ্পা ভোটের অভিযোগ ওঠায় বুথে আসেন লকেট চট্টোপাধ্যায়। ওই বুথে ইভিএম ভাঙচুরের অভিযোগ করা হয় বলে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ করেছেন ভোটারদের একাংশ। লকেট চট্টোপাধ্যায়কে ঘিরে বিক্ষোভ দেখান কয়েকজন। সেসময়ই লকেটের গাড়িতে ভাঙচুর করা হয় বলে অভিযোগ। কিন্তু, ইভিএম কে ভাঙল? জবাবে প্রিসাইডিং অফিসার বলেন, ‘‘একজন বাইরে থেকে এসে ইভিএম ভাঙচুর করেছেন’’। কিন্তু, সেই ব্যক্তি কে? এ প্রশ্ন করা হলেও কোনও সদুত্তর মেলেনি। এই ঘটনার জেরে এদিন ওই কেন্দ্রে বেশ কিছুক্ষণ ভোটগ্রহণ বন্ধ থেকেছে।

আরও পড়ুন: অর্জুনকে ঘিরে রণক্ষেত্র আমডাঙা, ‘মারমুখী’ তৃণমূল

উল্লেখ্য, এই ঘটনার আগে হুগলির দেধারাতেও ছাপ্পা ভোটের অভিযোগ করেন লকেট। বুথের মধ্যে ঢুকে প্রিসাইডিং অফিসারের সঙ্গে বচসায় জড়াতে দেখা যায় লকেটকে। বিজেপি প্রার্থীকে বলতে শোনা যায়, ‘‘সকাল থেকে চোখ বন্ধ করে রেখেছিলেন? চোখে কালো কাপড় বেঁধে রেখেছিলেন? আপনি আসুন এদিকে’’। এরপরই বুথ থেকে প্রিসাইডিং অফিসারকে লকেট বের করে নিয়ে যান বলে অভিযোগ। বিজেপি প্রার্থী বলেন, ‘‘ধনেখালিতে ছাপ্পা ভোট হচ্ছে। এত বুথ রয়েছে, আর কত বুথে ঘুরব। কেন্দ্রীয় বাহিনী ঠিকমতো মোতায়েন করা হয়নি’’।

Get all the Latest Bengali News and Election 2020 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook

Web Title:

Loksabha election 2019 west bengal locket chatterjee car ransacked bjp tmc hooghly

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X